সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

সামনেই বিয়ে, এখনও রণবীর কাপুরের ট্যাটু নিয়ে ঘুরছেন দীপিকা

রবিবার, সেপ্টেম্বর ২, ২০১৮

3_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

আগামী ২০ নভেম্বর ইতালির লেক কোমোতে বসছে বিয়ের আসর। তোড়জোড় শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এমনকি বিয়ের ১০দিন আগে দক্ষিণী বিয়ের রীতি মেনেই নান্দি পুজোয় বসবেন দীপ-বীর। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের অনুষ্ঠানের সবকিছু ঠিকঠাক চললেও সম্প্রতি, মুম্বাইয়ে দীপিকাকে যেভাবে দেখা গেল তা দেখে যেকেউ অবাক হবেন।

বিয়ের আর মাত্র দু'মাস বাকি। জল্পনা চলছিল কাঁধে বানানো 'প্রাক্তন' প্রেমিক রণবীর কাপুরের ট্যাটু নাকি বদলে ফেলবেন দিপ্পি। অথচ, সম্প্রতি দীপিকাকে দেখা গেল রণবীর কাপুরের নামাঙ্কিত সেই আর কে ট্যাটু নিয়েই ঘুরে বেড়াতে। মুম্বাইয়ের বান্দ্রায় এসেছিলেন দীপিকা, আর তার চুলটি উপরে খোঁপা করা থাকায়, কাঁধে জ্বলজ্বল করছিল সেই আর কে ট্যাটু।

এদিকে কিছুদিন আগে ওয়ার্ল্ড ফটোগ্রাফি ডে-তে দিপ্পির রণবীর কাপুরের ছবি পোস্ট করাতেও ভক্তদের সমালোচনার মুখে পড়েছিলেন। অনেকেই কটাক্ষ করে বলেন, দীপিকা রণবীর কাপুরকে এখনও ভুলতে পারেননি। রণবীর সিংকে ঠকাচ্ছেন। এই ঘটনার পর দীপিকার কাঁধে এখনও রয়ে যাওয়া আর কে ট্যাটু নতুন করে প্রশ্ন তুলছে।

প্রসঙ্গত, দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের সম্পর্ক তৈরি হয়েছিল 'বাচনা ইয়ে হাসিনো' ছবির সেটে। দুবছর সেই সম্পর্ক টিকে থাকার পর সেটা ভেঙে যায়। দীপিকার অভিযোগ ছিল রণবীর কাপুর তাকে ঠকিয়েছেন। তবে দীপিকাকে ঠকানোর কথা স্বীকার করে নিয়ে ছিলেন RK নিজেও। দীপিকার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই ক্যাটরিনার সঙ্গে ঘনিষ্ঠ হন রণবীর। দীপিকা তা মেনে নিতে পারেননি। তবে দিপ্পি যে রণবীর কাপুরকে মন-প্রাণ দিয়ে ভালোবাসতেন সেবিষয়ে কোনও সন্দেহ নেই। এমনকি মিস্টার কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর মানসিক অবসাদেও চলে যান দীপিকা। পরবর্তীকালে 'রণবীর' নামেই রণবীর সিংয়ের প্রেমে পড়েন দীপিকা। আর রণবীর সিংও যে দিপ্পি বলতে অজ্ঞান, সেকথা আর না বললেও চলে। তাদের সেই প্রেম খুব শীঘ্রই পরিণতি পেতে চলেছে। তবে এখনও দীপিকার কাঁধ থেকে মোছে নি রণবীর কাপুরের এর নাম।


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৩৩১৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন