সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

ইরফানের অসুখ অবাক করেনি, দীপিকার মন্তব্যের কারণ অন্য

সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮

piku_co_stars_deepika_padukone_and_irrfan_khan_are_reuniting_for_a_very_interesting_film_980x457.jpg
বিডিলাইভ ডেস্ক :

‘বিরল অসুখে আক্রান্ত’, নিজেই টুইট করে ভক্তদের জানিয়েছিলেন বলিউড অভিনেতা ইরফান খান। মারণ রোগের পথ থেকে ফিরিয়ে আনার জন্য ভক্তরা সেদিন থেকে তাঁর আরোগ্য কামনা করছেন। বলিউডের বহু অভিনেতাও ইরফান যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন তার জন্য প্রার্থনা করছেন।

ইরফানের এই অসুস্থতা বলিউড অভিনেতাদের তাঁদের কাছে যে অপ্রত্যাশিত তা-ও জানিয়েছেন তারা। কিন্তু দীপিকা পাডুকোন জানিয়েছেন, ইরফানের এই রোগের খবর তাঁকে মোটেই অবাক করেনি!

‘পিকু’ (২০১৫) ছবিতে দীপিকা ও ইরফান খানের রসায়ন পছন্দ করেছিলেন দর্শকরা। আবারও বিশাল ভরদ্বাজের একটি ছবিতে একসঙ্গে কাজ করার কথা ছিল এই জুটির। কিন্তু তার মাঝেই বাধা হয়ে দাঁড়িয়েছিল ইরফানের অসুস্থতা। অন্যদিকে একই সময়েই দীপিকাও কাঁধের ব্যথায় ভুগছিলেন। পরিচালক জানিয়ে দিয়েছিলেন দু’জন সম্পূর্ণভাবে সুস্থ হলেই ছবির কাজ শুরু হবে। কিন্তু এত কিছুর পরেও ইরফানের ‘বিরল অসুখ’-এর খবর একটুও অবাক করেনি দীপিকাকে!

ভারতীয় এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে দীপিকা বলেছিলেন, ‘অভিনেতা ছাড়াও ইরফানকে মানুষ হিসেবে আমি খুব পছন্দ করি। আমি বলব না যে, আমি এই খবর আশা করছিলাম। কিন্তু তার সঙ্গে এই খবর আমায় অবাকও করেনি।’

কিন্তু কেন এমন মন্তব্য করেছিলেন দীপিকা? এমন প্রশ্নে নায়িকার জবাব ছিল, ‘অতীতে আমি এমন অনেক কঠিন অভিজ্ঞতার মধ্যে দিয়ে গিয়েছি। আর সেই অভিজ্ঞতাই আমাকে শিখিয়েছে, জীবন খুব ভঙ্গুর। যে কোনো সময়ে যে কোনো মানুষের সঙ্গে যা কিছু হতে পারে। আমায় এখন কোনো কিছু সেভাবে শঙ্কিত করে না। আমি ওর (ইরফান) দ্রুত আরোগ্য কামনা করি।’ সূত্র: এবেলা


ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৫০৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন