সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

আবারও নাটকীয় জয় পেলেন মাহমুদউল্লাহরা

বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮

12.jpg
বিডিলাইভ ডেস্ক :

গত ম্যাচে তার দুর্দান্ত এক ইনিংসেই প্লে-অফ নিশ্চিত করেছিল সেন্ট কিটস অ্যান্ড নেভিস। আজ মাহমুদউল্লাহ অবশ্য খুব বেশিকিছু করে দেখাতে পারেননি। তবে গতদিনের মতো আজও রুদ্ধশ্বাস এক ম্যাচ শেষে জয় পেয়েছে তার দলই। শেষ ওভারে গিয়ে বারবারডোস ট্রাইডেন্টসকে ২ উইকেটে হারিয়েছে সেন্ট কিটস।

প্যাভিলিয়নের প্রতিবেদন অনুযায়ি, টসে হেরে ব্যাটিংয়ে নামে বারবারডোস। ৭ম ওভারে বোলিংয়ে আসেন মাহমুদউল্লাহ। প্রথম ওভারে ৫ রান দিয়ে তুলে নেন উইকেট। পঞ্চম বলে সোহালকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন। দ্বিতীয় ওভারে দেন ১১ রান, এই ওভারের পঞ্চম বলে রানআউট হন পোরান। তৃতীয় ওভারে দ্যেছেন ৩ রান। শেষ ওভারে একটু বেশি খরুচে ছিলেন মাহমুদউল্লাহ, দুই ছয় হজম করে দিয়েছেন ১৬ রান। ২০ ওভার শেষে বারবারডোস তোলে ৫ উইকেটে ১৬৮ রান।

১৬৯ রানের লক্ষ্যে খেলতে নামা সেন্ট কিটসের ২য় উইকেট পড়ার পর ক্রিজে আসেন মাহমুদউল্লাহ। তবে খুব বেশিক্ষণ টিকতে পারেননি। মাত্র ১৯ বল খেলে করেছেন ১৫ রান, মেরেছেন একটি ছয়। ১২ তম ওভারের তৃতীয় বলে ইমরান খানকে সুইপ করতে গিয়ে ডিপ স্কয়ার লেগে আমলার হাতে তালুবন্দি হন।

মাহমুদউল্লাহ ফিরলেও সেন্ট কিটসকে জয়ের বন্দরে নিয়ে গেছেন ফ্যাবিয়ান অ্যালেন। শেষ ওভারে তাদের দরকার ছিল ১৭ রান। ডমিনিক ড্রেকসের ওভারে দুই ছয় ও এক চার মেরে জয় নিশ্চিত করেন অ্যালেন। ৬ চার ও ৪ ছয়ে ৩৪ বলে ৬৪ রানে অপরাজিত থেকে তিনিই হয়েছেন ম্যাচসেরা।


ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৩১৮৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন