সর্বশেষ
রবিবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫ | ১৮ নভেম্বর ২০১৮

১০ কেজি ওজন কমাতে হবে প্রভাসকে

বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮

15.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভারতের তেলেগু সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার জন্য রাতারাতি তারকা খ্যাতি লাভ করেন তিনি। জানা যায়, এ সিনেমার জন্য ১০০ কেজি ওজন বাড়িয়েছিলেন প্রভাস। তার পরবর্তী সিনেমা ‘সাহো’-এর জন্য ঢের প্রস্তুতি নিতে হয়েছে এই অভিনেতাকে।

এবার নতুন একটি সিনেমার জন্য প্রভাসকে ১০ কেজি ওজন কমাতে হবে। ভারতীয় একটি সংবাদমাধ্যমের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে রাইজিংবিডি।

পরিচালক রাধা কৃষ্ণা নির্মাণ করছেন ‘প্রভাস ২০’ সিনেমা। গত কয়েক বছর ধরেই এই প্রজেক্ট নিয়ে অপেক্ষা করছেন এই নির্মাতা। আগামী ৬ সেপ্টেম্বর সিনেমাটির মহরত অনুষ্ঠান। এ সিনেমার জন্যই ওজন কমাতে হবে প্রভাসকে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ওজন কমানোর জন্য প্রভাসকে ঘাম ঝরাতে হবে। কারণ পরিচালক তাকে ন্যূনতম ১০ কেজি ওজন কমাতে বলেছেন। ইউরোপের একটি প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি।

‘সাহো’ সিনেমার শুটিং শেষ হলে চলতি বছরের শেষের দিকে কিংবা আগামী বছর সিনেমাটির শুটিং শুরু হবে। প্রভাস ভক্তরাও সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত। কারণ ২০১০ সালে রোমান্টিক ঘরানার ‘ডালিং’ সিনেমায় সর্বশেষ দেখা গেছে এই অভিনেতাকে।

অন্যদিকে প্রভাসের পরবর্তী সিনেমা ‘সাহো’ হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হচ্ছে। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। সুজিতের পরিচালনায় সিনেমাটিতে প্রভাসের সঙ্গে আছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এ ছাড়া অভিনেতা নিল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফকেও দেখা যাবে। ‘সাহো’ সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়।


ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৩৫৭৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন