সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

তিন বছর পর ফিরেই ঝড় তুললেন মালাইকা (ভিডিও)

বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮

Screenshot_16-15.png
বিডিলাইভ ডেস্ক :

বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী। পাশাপাশি জনপ্রিয় আইটেম গানে নেচে দর্শকদের মনোরঞ্জন করেছেন তিনি। ২০১৫ সালে ‘ডলি কি ডোলি’ সিনেমার একটি গানে সর্বশেষ দেখা যায় এই অভিনেত্রীকে।

সেই মালাইকা আবার ফিরছেন সিনেমায়। বিশাল ভরদ্বাজের পরিচালনায় ‘পটাকা’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এই ছবির ‘হেলো হেলো’- গানে নাচতে দেখা গেছে তাকে। আরবাজ খানের প্রাক্তন স্ত্রীর এই গানটি প্রকাশ পাওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়।
 
‘হেলো হেলো’ গানে কণ্ঠ দিয়েছেন রেখা ভরদ্বাজ। সেই সঙ্গে যুক্ত হয়েছে মালাইকার নাচ। সবকিছু মিলিয়ে মুক্তির আগেই বেশ সাড়া ফেলেছে গানটি।
 
আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘পটাকা’ সিনেমাটি। এই সিনেমায় রাধিকা মদন, সানায়া মালহোত্রা, সুনীল গ্রোভারের পাশাপাশি রয়েছেন বিজয় রাজ এবং টেলিভিশন অভিনেতা সনদ বর্মাও।
 
শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে মালাইকা আরোরা বলেন, গানটির শুটিংয়ের সময় খুব মজা করেছি। বিশাল স্যার ও গুলজার সাহেবের জন্য অনেক সম্মান পেয়েছি। গানটি রেখা গেয়েছেন। তারা অতীতেও জাদু দেখিয়েছেন, এই গানের অংশ হতে পেরে আমি খুব খুশি। সিনেমাটির টাইটেল ও টাইটেল সং দুটোই আমার খুব প্রিয়।

দেখুন 'হ্যালো হ্যালো' গানটি:


ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫০৯৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন