সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

বগুড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮

5.jpg
বিডিলাইভ ডেস্ক :

বগুড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আপন ওরফে সিজার (৩২) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। আপন একই এলাকার নূর হোসেন খন্দকারের ছেলে।

বুধবার দিবাগত রাত ২টার দিকে শহরতলী মাটিডালী ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, একটি চাপাতি এবং আহত ব্যক্তির পকেট থেকে একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

পুলিশ জানায়, একদল দুষ্কৃতকারী ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়েছে জানতে পেরে সদর থানার টহল দল পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে সদর থানার ওসিসহ সেখানে যান।

পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি করে। এক পর্যায়ে দুষ্কৃতকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেলে ঘটনাস্থলে গিয়ে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে। এরপর তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, নিহত আপনের নামে ৫টি অস্ত্র মামলাসহ এগারোটি মামলা রয়েছে।

সে শহরতলীর মাটিডালী, মানিকচক, বাংলাবাজার এলাকার ত্রাস ছিল বলে এলাকাবাসী জানায়।


ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ২৫৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন