সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

জাতীয় দলের নতুন স্পন্সর ইউনিলিভার

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮

19.jpg
বিডিলাইভ ডেস্ক :

জাতীয় দলের জন্য নতুন স্পন্সর পেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি। ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের সঙ্গে ২০২০ সাল পর্যন্ত চুক্তি হয়েছে বিসিবির। সংযুক্ত আরব আমিরাতে হতে যাওয়া এশিয়া কাপ থেকেই জাতীয় দলের কিটে থাকবে ইউনিলিভারের পণ্য লাইফবয়ের লোগো। খবর প্যাভিলিয়ন'র।

এর আগে মেয়াদ শেষ করার আগেই চুক্তি বাতিল করেছিল দুই দফায় বিসিবির স্পন্সর থাকা রবি অ্যাজিয়াটা লিমিটেড। ছেলে ও মেয়েদের জাতীয় দল ছাড়াও বাংলাদেশ 'এ' ও অনূর্ধ্ব-১৯ দলের স্পন্সর হচ্ছে ইউনিলিভার। ২০২০ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত চুক্তি হয়েছে দুই পক্ষের, বৃহস্পতিবার মিরপুরে হয়েছে এই চুক্তি।

এর আগে বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান ইঙ্গিত দিয়েছিলেন, এখনই কারও সঙ্গে দীর্ঘমেয়াদে চুক্তি নাও করতে পারেন তারা। তবে ইউনিলিভারকে এখনই স্বাগত জানাচ্ছে বোর্ড। বিসিবির প্রধা নির্বাহী নিজামউদ্দিন চৌধুরি বলেছেন, ইউনিলিভারের চুক্তি 'দীর্ঘমেয়াদী পারস্পরিক সহযোগিতার নতুন দরজা' খুলে দিয়েছে।

রবির মতোই ইউনিলিভারের সঙ্গেও ঠিক কতো টাকায় চুক্তি হয়েছে, নিশ্চিত করা হয়নি সেটা। বিসিবির আগে গত আসরে বিপিএলের দল ঢাকা ডায়নামাইটসের সঙ্গে যুক্ত ছিল ইউনিলিভার।

'সাংঘর্ষিক ব্র্যান্ডের সঙ্গে ক্রিকেটারদের ব্যক্তিগত চুক্তি'র কারণে সরে গিয়েছিল রবি। দ্বিতীয় দফায় ২০১৯ সালের জুন পর্যন্ত তাদের সঙ্গে চুক্তি ছিল বিসিবির।


ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৩১১৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন