সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

শুক্রবারের রাশিফল

শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮

full_091759kalerkantho_pic.jpg
বিডিলাইভ ডেস্ক :

মেষ রাশি: আপনি মানসিক ও শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারেন। যে কোনো কারণ ছাড়াই আপনার জীবনসঙ্গী বা সন্তানদের সঙ্গে বিরোধ দেখা দেবে এবং সম্পর্কের অবনতি ঘটবে। আজ সকালে আপনি উদ্বিগ্ন থাকবেন। আপনার শরীর অসুস্থ হতে পারে এবং আপনাকে ডাক্তারের কাছে যেতে হতে পারে।

বৃষ রাশি: আজকের দিনটি আপনার পারিবারিক পরিবেশে আনন্দদায়ক করার জন্য খুবই গুরুত্বপূর্ণ। দুপুরের আগে আপনি পরিবারে জন্ম, বিবাহ বা অন্য যে কোন বিষয় সংক্রান্ত ভালো খবর পাবেন। আপনার ভাই, বোন বা আত্মীয়ের বিবাহের সিদ্ধান্ত নেয়া হতে পারে।

মিথুন রাশি: আজকের দিনটি ভবিষ্যৎ পরিকল্পনার ক্ষেত্রে আপনার জন্য সৌভাগ্যসূচক। সারাদিন আপনি প্রতিটি কাজে সুফল লাভ করবেন। ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে ব্যবসায়িক কাজে বাইরে যেতে হতে পারে। এই ব্যবসায়িক ভ্রমণের মাধ্যমে আপনি আর্থিকভাবে লাভবান হবেন এবং নতুন কোনো ব্যবসার যোগাযোগ আসতে পারে।

কর্কট রাশি: আজকে মানসিক, আর্থিক ও সামাজিক সবদিক থেকেই আপনার জন্য শুভ। আপনার দ্বারা নির্মিত কোন পরিকল্পনা খুব তাড়াতাড়ি সম্পন্ন হবে এবং আপনি পূর্বের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবেন। আপনি যদি সঙ্গীত সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থাকেন তবে আকাঙ্খিত সাফল্য পাবেন।

সিংহ রাশি: আজকে আপনি মিশ্রফল লাভ করবেন। দুপুরের পূর্বে কোনো ভালো ফল পাবেন না কিন্তু সন্ধেবেলা সুখবর পেতে পারেন। কোন দুর্ঘটনার জন্য আপনি দায়ী হতে পারেন।

কন্যা রাশি: আজকে আপনি আনন্দে থাকবেন এবং সাফল্য লাভ করবেন। আপনি যে ধরনের পরিকল্পনাই করুন না কেন সফল হবেন। আপনি ফলাফল লাভ করে খুশী ও সন্তুষ্ট হবেন। আপনি পূর্ব যে পরিকল্পনাগুলি করছিলেন সেগুলি আজ বাস্তবায়িত করতে পারেন।

তুলা রাশি: আজকে আপনি মানসিক ও শারীরিক পরিশ্রম করবেন। আপনি সারাদিন অর্থনৈতিক ও সাধারণ কাজে ব্যস্ত থাকবেন। আপনি আপনার ক্রেতা ও ব্যবসাদারদের সঙ্গে সাক্ষাৎ করবেন। আপনি সম্ভবত আজকে সমাজের উচ্চপদস্থ ও সম্মানীয় ব্যক্তিদের সংস্পর্শে আসবেন।

বৃশ্চিক রাশি: আজকে দুপুরের পূর্বে আপনি মানসিক ও শারীরিক সমস্যায় কষ্ট পাবেন। যে কোনো কারণে আপনার সহকর্মীদের সঙ্গে মতবিরোধ দেখা দেবে এবং আপনি তাদের ক্ষেত্রে সমস্যার সৃষ্টি করবেন। দুপুরের পূর্বে আপনি মানসিক চিন্তাগ্রস্থ থাকবেন ও শারীরিকভাবে অসুস্থতা অনুভব করবেন।

ধনু রাশি: আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যসূচক ও আনন্দদায়ক। পরিবারে কারুর বিবাহ সংক্রান্ত ব্যাপারে আজকের কোন ইতিবাচক সিদ্ধান্ত নেয়া হবে এবং এটি আপনার পরিবারকে আনন্দ দান করবে। আত্মীয় বা বন্ধুবান্ধবের আগমনের ফল আপনার গৃহপরিবেশ আনন্দময় হয়ে উঠবে।

মকর রাশি: আজকের দিনটিতে আপনি মিশ্রফল লাভ করবেন। আপনি আপনার পুরোনো বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ করবেন। আপনি পরিবারের দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় জিনিসপত্র কিনবেন ফলে অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হবেন।

কুম্ভ রাশি: আজকের দিনটি আপনার জন্য সাধারণ মানের হবে। আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে গুরুত্বপূর্ণ ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন। আপনি যদি রাজনৈতিক বা সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন, আপনার উচ্চপদস্থ সহকর্মীরা সঠিক পথ দেখাবেন। আপনি বিনা বাধায় সকল কাজ সম্পন্ন করতে পারবেন।

মীন রাশি: আজকের দিনটি জীবিকার ক্ষেত্রে আপনার জন্য লাভজনক। আপনি নিজের ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে দুপুরের পূর্বে আপনি প্রচুর লাভ করবেন। আপনি যদি সোনা, রূপা অথবা অন্য কোন ধাতু সংক্রান্ত ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন, তবে কেনার মাধ্যমে প্রচুর অর্থ লাভ করবেন। আপনি নতুন কোনো কাজ আরম্ভ করতে চাইলে এই সময়টি আপনার পক্ষে শুভ।


ঢাকা, শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০০৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন