সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৩ই আষাঢ় ১৪২৬ | ২৭ জুন ২০১৯

যবিপ্রবির দুই ছাত্র দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত

শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮

tttt.jpg
যবিপ্রবি প্রতিনিধি :

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের দুই  ছাত্র গুরুতর আহত হয়েছে। আহত ছাত্ররা দুজনই বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের চতুর্থ বর্ষের প্রথম সেমিস্টারের ছাত্র।

আহত ছাত্ররা হলেন- মাসুম বিল্লাহ ও শামীম হাসান। তাদের মধ্য মাসুম বিল্লাহ গুরুতর আহত। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। মাসুম বিল্লাহের বাড়ি যশোর জেলার মনিরামপুরে আর শামীম হাসানের বাড়ি ঝিনাইদহের কোটচাদপুরে।

প্রত্যক্ষদর্শী তাদের এক বন্ধু জানায়, সন্ধ্যা ছয়টার সময় শামিম হাসান ও তার বন্ধু মাসুম বিল্লাহ যশোর শহরের পৌরপার্কে বসে আড্ডা দিচ্ছিল। এসময় দুজন যুবকের সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে দুর্বৃত্তরা শামিমকে ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে যখম করে। এসময় বন্ধু মাসুম বিল্লাহ বাধা দিতে গেলে তাকেও ছুরি দিয়ে আঘাত করে।

ঘটনাটি  ঘটার পরপরই শামিম ও মাসুমের বন্ধুরা তাদেরকে এনে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তারপর সেখানেই তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এঘটনা ঘটার পরপরই বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা সেখানে ছুটে যান এবং তারা এ নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।


ঢাকা, শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২০০৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন