সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

‘সিন্ধি’ রীতি মেনে দীপিকা-রণবীরের বিয়ে!

শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮

17.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড অভিনয়শিল্পী দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। সঞ্জয় লীলা বানসালির ‘রাম লীলা’ সিনেমায় অভিনয় করার সময় বলিপাড়ায় তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। এরপর তাদের প্রেম, বিয়ে নিয়ে আলোচনা কম হয়নি।

কয়েক দিন আগে বিয়ের বিষয়ে দীপিকা পাড়ুকোন ভারতীয় সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘আপনারা খুব শিগগির জানতে পারবেন।’ দীপিকার এমন উত্তরে তাদের বিয়ের গুঞ্জনে নতুন করে হাওয়া লাগে।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, আগামী ১০ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন দীপিকা-রণবীর। সাবেকি সিন্ধি রীতি মেনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবে। সিন্ধি বিয়ের একটি আচার ‘সান্থ’, যেখানে আত্মীয় ও বন্ধুরা মিলে বরের জামা ছিঁড়ে ফেলেন।

জানা যায়, বিয়ের যাবতীয় প্রস্তুতি শুরু করেছেন রণবীর-দীপিকা। ইতোমধ্যে শুরু হয়েছে বিয়ের কেনাকাটা। আর এ তালিকায় প্রথমেই রয়েছে গহনা। বিয়েতে সোনা কিংবা প্লাটিনাম নয়, রুপার গহনা পরবেন দীপিকা। বিয়ের আয়োজনে বিরাট কোহলি ও আনুশকা শর্মার পথেই হাঁটছেন তারা। এ জুটিও ইতালিতে বিয়ের পরিকল্পনা করেছেন। ইতোমধ্যে অতিথিদের আমন্ত্রণ জানানোর পর্ব শুরু হয়েছে। বিয়ের ছবি যেন ফাঁস না হয় এ জন্য নাকি অতিথিদের মোবাইল ফোন সঙ্গে না নিতে অনুরোধ করা হয়েছে।

বর্তমানে পরবর্তী সিনেমা ‘সিম্বা’ নিয়ে ব্যস্ত রণবীর। শুটিংয়ের প্রয়োজনে মু্ম্বাই-হায়দরাবাদ ছুটোছুটি করতে হচ্ছে তাকে। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। আগামী ২৮ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

অন্যদিকে অভিনেতা ইরফান খানের সঙ্গে বিশাল ভরদ্বাজের একটি সিনেমায় অভিনয়ের কথা ছিল দীপিকার। তবে ইরফান অসুস্থ হওয়ায় সিনেমাটির কাজ আপাতত বন্ধ রয়েছে। নির্মাতা বিশাল সাফ জানিয়ে দিয়েছেন, ইরফান সুস্থ হয়ে ফিরলে তবেই শুরু হবে সিনেমাটির শুটিং। দীপিকাও বর্তমানে কোনো সিনেমার কাজ করছেন না। তবে ভিন ডিজেলের ‘ট্রিপল এক্স’ সিনেমার পরবর্তী সিক্যুয়েলে চুক্তিবদ্ধ হয়েছেন পদ্মাবত খ্যাত এই অভিনেত্রী।

সূত্র: রাইজিংবিডি


ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১০২৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন