সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

শাহিদ-মীরার পুত্রের ছবি প্রকাশ্যে

শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮

child-inner20180908084529.jpg
বিডিলাইভ ডেস্ক :

মীরা-শাহিদের পরিবারে গত বুধবার রাতে এসেছে নতুন সদস্য। নাম রাখা হয়েছে জেন কাপুর। ছেলের নাম নিজেই সোশ্যাল সাইটের মাধ্যমে জানিয়েছেন শাহিদ। মিশার পর জেন এসে তাদের পরিবারকে সম্পূর্ণ করেছে বলে জানিয়েছেন শাহিদ কাপুর। জেন আসায় আপাতত কাপুর ও রাজপুত পরিবারে এখন খুশির হাওয়া।

শাহিদ লেখেন, জেন কাপুর আমাদের পরিবারকে সম্পূর্ণ করেছে। আমাদের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ। সবার আশীর্বাদ ও ভালোবাসা পেয়ে আমি ও মীরা ভীষণ খুশি। জানা যাচ্ছে, জেন একটি আরবি শব্দ। যার অর্থ হল 'উজ্জ্বল ও সুন্দর'।

বুধবার রাতে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে জেনের জন্ম দেন মীর। এরপর গতকাল শুক্রবারই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন মীরা। বাড়ি ফেরার সময় মীরাকে কোলে নিয়ে পাপারাজ্জির ক্যামেরা বন্দি হন মীরা। বেশ খোশ মেজাজেই দেখা যায় শাহিদপত্নীকে। ক্যামেরার দিকে তাকিয়ে হাতও নাড়েন তিনি। অন্যদিকে, শাহিদের কোলে দেখা যায় মিশা কাপুরকে।

এ দিন হাসপাতাল থেকে মীরাকে বাড়ি নিয়ে আসার পুরো সময় মিশাকে কাছে কাছে রেখেছেন তার দেখাশোনা করেছেন শাহিদই। প্রতি মুহূর্তে মিশাকে আগলে রাখেন তিনি। এ দিকে, জেইন আসায় শাহিদ ও মীরার টুইটার হ্যান্ডেল ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়।

সূত্র: জিনিউজ


ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৫৩৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন