সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮

ttt.jpg
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগরের ইউপি চেয়ারম্যান জেলা জাতীয় পার্টির যুগ্ন সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন।

শনিবার রাত ১১ টার দিকে ইউনিয়ন পরিষদের পাশে বেলাডাঙ্গা যুবলীগ অফিসে বসে নেতাকর্মীদের সাথে কথা বলছিলেন ইউপি চেয়ারম্যান মোশারাফ হোসেন। এসময় হঠাৎ একটি মোটরসাইকেলে হেলমেট ও মুখোশ পরা দুই জন দুর্বৃত্ত এসে তাকে লক্ষ্য করে ৩ রাউন্ড গুলি করলে ইউপি চেয়ারম্যান মাটিতে লুটিয়ে পড়ে। পরে তারা তাকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে মাইক্রবাস যোগে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানেই তার মৃত্যু হয়। নিহত ইউপি চেয়ারম্যান কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর গ্রামের মৃত ছহেল উদ্দিনের ছেলে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার ইন্সপেক্টর মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খুনিদের গ্রেফতারে কালিগঞ্জ থানা পুলিশের অভিযান চলছে।
 
এ ব্যাপারে সাতক্ষীরা জেলা জাতীয়পার্টির সভাপতি শেখ আজহার হোসেন জানান, কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন জেলা জাতীয় পার্র্টির যুগ্ন সাংগঠনিক সম্পাদক। খুনিদের দ্রুত গ্রেফতার জানিয়ে তিনি আরও জানান, সাতক্ষীরা জেলার এক মাত্র ইউপি চেয়ারম্যান মোশাররফ  হোসেন যিনি লাঙ্গল প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে জয়লাভ করেন। তার মৃত্যু আমরা গভীর ভাবে শোকাহত।


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১৬৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন