সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

টাঙ্গাইলে যুবদল সম্পাদক টুকুর জামিন আবেদন নামঞ্জুর

রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮

Tangail.jpg
টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের গোপালপুর পৌরসভাস্থ কোনাবাড়ী আভুঙ্গী মোড় এলাকায় সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগে থানায় দায়ের করা মামলায় যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার দুপুরে টাঙ্গাইল চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা হাসনাত এই জামিন আবেদন নামঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে আদালত পরিদর্শক আনোয়ারুল ইসলাম জানান, গত চলতি বছরের ৯ ফেব্রুয়ারি গোপালপুর থানায় দায়ের করা সরকারি কাজে বাঁধা প্রদান মামলায় যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে প্রধান আসামী ও ৯৮ জনের নাম উল্লেখপূর্বক প্রায় সাড়ে ৩ শতাধিক ব্যক্তিকে আসামী করে গোপালপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আঃ হাই বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এ মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করে রোববার দুপুরে ঢাকা কেরানীগঞ্জ কারাগার থেকে যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে আদালতে হাজির করা হয়। অপর দিকে আদালতে টুকুর পক্ষের আইনজীবী এডভোকেট গোলাম মোস্তফা ও আব্দুল বাকী জামিন আবেদন করেন। জামিন শুনানি শেষে আদালতের বিচারক টুকুর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ সময় জামিন আবেদনের বিরোধীতা করেন আদালত পরিদর্শক তানবীর আহম্মেদ।

উল্লেখ্য, চলতি বছরের ১১ জুন উত্তরা বাসা থেকে টুকুকে গ্রেফতার করে ডিবি পুলিশ। পরে রাজধানীর বিভিন্ন থানার নাশকতার মামলায় তাকে রিমান্ডে নেয়া হয়।


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ২০৫১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন