সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

জন্মদিনে 2.0 ছবির পোস্টার প্রকাশ করলেন অক্ষয় কুমার

সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮

Akshay.jpg
বিডিলাইভ ডেস্ক :

আসন্ন ছবি 2.0-এর প্রথম পোস্টার মুক্তি দিয়ে অক্ষয় কুমার জন্মদিনে অনুরাগীদের সেরা উপহার দিলেন।৫১তম জন্মদিনে অভিনেতা 2.0 ছবিতে নিজের লুক প্রথমবারের জন্য সকলের সামনে তুলে ধরলেন। রজনীকান্তের সঙ্গে এই ছবিতে অক্ষয় কুমার খলনায়কের ভূমিকায় অভিনয় করেছেন।

রবিবার বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করে অক্ষয় লিখেছেন, এতদিন তিনি যত চরিত্রে অভিনয় করেছেন তার মধ্যে এটি সবচেয়ে শক্তিশালী চরিত্র। তিনি লেখেন, “আমার অনুরাগীদের জন্য রইল একটা বিশেষ জন্মদিনের উপহার। তোমাদের সঙ্গে খুবই শক্তিশালী একটা চরিত্র ভাগ করে নিচ্ছি, যা আমার সঙ্গে সম্ভবত সবচেয়ে বেশি সময় থেকেছে।“ তিনি আরও লেখেন, “যাদের নিজস্ব কণ্ঠস্বর নেই তাদের কাছে আমি একজন ডার্ক সুপারহিরো।“ এর সঙ্গেই তিনি উল্লেখ করেন, “মানুষেরা সতর্ক হন”।

রবিবার পোস্টার শেয়ার করে অক্ষয় কুমার মনে করিয়ে দেন মাত্র চার দিন পরেই টিজার আসতে চলেছে।

অক্ষয় কুমার ও রজনীকান্ত অভিনীত বহুপ্রতীক্ষিত ছবি 2.0-এর টিজার মুক্তি পাবে আগামী ১৩ই সেপ্টেম্বর। গত সপ্তাহের শুরুতে টুইটারে টিজার মুক্তির দিনের উল্লেখ করে ইন্টারনেটে সকলকে চমক লাগিয়ে দিয়েছিলেন অক্ষয়। তিনি লিখেছিলেন, “১৩ই সেপ্টেম্বর ২০১৮ 2.0-এর টিজারের জন্য প্রস্তুত থাকুন।"

শঙ্কর শানমুঘম পরিচালিত এবং করণ জোহারের ধর্মা প্রোডাকশন প্রযোজিত 2.0 রজনীকান্তের ২০১০ সালের তামিল ছবি এনথিরান-এর সিক্যুয়েল। প্রথম ভাগের মতোই এবারেও ছবির সঙ্গীত পরিচালনা করেছেন এআর রহমান। এই ছবিতে অ্যামি জ্যাকসন এবং আদিল হুসেন অভিনয় করেছেন। 2.0 মুক্তি পাবে আগামী ২৯শে নভেম্বর।

সূত্র :এনডিটিভি


ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৩০৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন