সর্বশেষ
মঙ্গলবার ৭ই ফাল্গুন ১৪২৫ | ১৯ ফেব্রুয়ারি ২০১৯

নোয়াখালীতে উন্নয়ন কনসার্ট বিষয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮

Noakhali.jpg
নোয়াখালী প্রতিনিধি :

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় দেশ সেরা শিল্পীদের নিয়ে নোয়াখালীতে “অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ ” শ্লোগান নিয়ে “উন্নয়ন কনসার্ট” অনুষ্ঠিত হওয়ার বিষয়ে আজ দুপুরে  জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক তন্ময় দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি। এ ছাড়া নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্যাহ খান সোহেল, জেলা পরিষদের নির্বাহী প্রধান ড. মাহে আলম , অতিরিক্ত পুলিশ সুপার সৈকত শাহীন, অতিরিক্ত জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক একেএম শামছুদ্দিন জেহান সহ সভায় সকল দপ্তরের প্রধানগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক সহ সর্বস্তরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আগামী ১৩ সেপ্টেম্বর নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত “উন্নয়ন কনসার্ট” অনুষ্ঠিত হবে। তারুণ্যের দূর্বার উদ্যম নিয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ পর্যন্ত সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় উদযাপন ও জনগণকে জানানোর জন্য এ কনসার্ট অনুষ্ঠিত হচ্ছে। এটি সর্ব সাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

অনুষ্ঠানটিকে সফল করার জন্য জেলা প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন সংসদ সদস্য । তিনি মিডিয়া সহ সকলকে সার্বিক সহযোগিতা করার জন্য সকলের নিকট অনুরোধ জানান।


ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৮৯৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন