সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

ঐশ্বরিয়ার হাতে মেরিল স্ট্রিপ পুরস্কার, যা বললেন অভিষেক

মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮

6.jpg
বিডিলাইভ ডেস্ক :

'মেরিল স্ট্রিপ অ্যাওয়ার্ড'-এ ভূষিত হয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। 'উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডিয়া'র এবছর প্রথমবার এই পুরস্কার ঘোষণা করে।

ওয়াশিংটন ডিসিতে রোববার একটি অনুষ্ঠানের মাধ্যমে ঐশ্বরিয়া রাই বচ্চনের হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়। ঐশ্বরিয়ার এই পুরস্কার গ্রহণে সাক্ষী থাকল তার মেয়ে আরাধ্যা। রাই সুন্দরির হাতে পুরস্কার উঠতেই তাকে আবেগে জড়িয়ে ধরে আরাধ্যা।

তবে শুধু আরাধ্যাই নয়, ঐশ্বরিয়া মেরিল স্ট্রিপ পুরস্কার পাওয়ায় গর্বিত হাবি অভিষেক বচ্চনও। টুইট করে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক। জুনিয়র বচ্চন লিখেছেন, 'মিসেস এই মেরিল স্ট্রিপ অ্যাওয়ার্ড ফর এক্সিলেন্স পেয়েছে (WIFT)। যে কারণে ছোট্ট আরাধ্যা তার মাকে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানিয়েছেন আর আমি সেই ছবি টুইটারে পোস্ট করলাম গর্বিত স্বামী হিসেবে।'

পুরস্কার পাওয়ার পর ঐশ্বরিয়া নিজেও সেই ছবি সোশ্যাল সাইটের মাধ্যমে ভক্তদের জন্য শেয়ার করেন।

প্রসঙ্গত, উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশ আন্তর্জাতিক একটি সংগঠন। যে সংগঠনটি চলচ্চিত্র ও টেলিভিশন দুনিয়ায় মহিলাদের ভূমিকার জন্য তাদের এই পুরস্কার প্রত্যেক বছরই দিয়ে থাকে। সম্প্রতি, এই সংগঠনটির সঙ্গে যুক্ত হয়েছে ভারতও। তাই এবছর প্রথম 'উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডিয়া'র তরফে রবিবার এই মেরিল স্ট্রিপ পুরস্কার ঐশ্বরিয়া রাই বচ্চনের হাতে তুলে দেওয়া হল।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে মেরিল স্ট্রিপ নিজেও বিনোদন দুনিয়ায় তার ভূমিকার জন্য 'উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন' নামে এই সংগঠটির কাছ থেকে ক্রিস্টাল অ্যাওয়ার্ড পেয়েছিলেন। ১৯৭৩ সালে লস অ্যাঞ্জেলসে প্রথম এই সংগঠনটির জন্ম হয়।


ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১২৬১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন