সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

সালমান-সোনাক্ষির ‘দাবাং-৩’ আসছে আগামী বছর

মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮

Salman.jpg
বিডিলাইভ ডেস্ক :

সালমন খান ও সোনাক্ষী সিনহা প্রস্তুতি শুরু করে দিয়েছেন তাঁদের দাবাং প্রজেক্টের পরের ছবির। খুব তাড়াতাড়িই ফ্লোরে যাবে ‘দাবাং থ্রি’।

চুলবুল পান্ডের ভূমিকায় বলিউড সুপারস্টার সালমান খানের অভিনয় এখনো দর্শকদের হৃদয়ে স্মরণীয় হয়ে আছে । দর্শক পুলিশম্যান চুলবুলকে ভালোবাসেন।

‘দাবাং’ ছবিটি আট বছর পূর্ণ করেছে। ২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘দাবাং’-এর দ্বিতীয় পর্ব। ছয় বছর পর এর তৃতীয় পর্বের ঘোষণা এলো। সালমান নিজেই তাঁর টুইটার অ্যাকাউন্টে এ সম্পর্কে জানিয়েছেন।

বলিউড ‘ভাইজান’ নিশ্চিত করেছেন, ‘দাবাং-৩’ এখনো ‘পাইপলাইনে’। আগামী বছর ছবিটি মুক্তি পাবে।

সালমানই ‘দাবাং’ ছবিকে স্মরণ করেননি, ছবির নায়িকা সোনাক্ষি সিনহাও স্মরণে রেখেছেন। ‘দাবাং’ ছবি দিয়েই সোনাক্ষির বলিউডে অভিষেক হয়েছিল। এই আট বছরে বলিউডে তাঁর আসন পাকা করে নিয়েছেন। গতকাল সোমবার সোনাক্ষিও একটি পোস্ট দেন ইনস্টাগ্রামে।

দাবাং ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবির কল্যাণে টিনসেল টাউনে প্রযোজক হিসাবে সামনে আসেন আরবাজ খান এবং পরিচালকের আসনে ডেবিউ করেন অভিনব কাশ্যপ। আট বছর আগের কোরিয়োগ্রাফির স্মৃতিচারণ করে কোরিয়োগ্রাফার মুদাসসর খানও পোস্ট শেয়ার করেন সোশাল মিডিয়ায়।

‘দাবাং-৩’ ছবিতে সালমান খান ও সোনাক্ষি সিনহা কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন। প্রভু দেবা পরিচালনা করবেন এ পর্ব।

তবে সামনেই টেলিভিশন নিয়ে ভীষণ ব্যস্ত হয়ে পড়বেন সালমন খান। বিগ বসের দ্বাদশ সিজন নিয়ে আবার ফিরছেন তিনি। এছাড়াও সল্লু মিঞা ব্যস্ত ‘ভারত’ ছবির শুটিং নিয়েও।


ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১০৩৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন