সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

সোমবার ভোলায় উন্নয়ন কনসার্টে আসছে মমতাজ, হৃদয় খান, রেশমি

বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮

bhola.jpg
ভোলা প্রতিনিধি :

সোমবার (১৭ অক্টোবর) ভোলায় আসছেন কণ্ঠশিল্পী মমতাজ,হৃদয় খান,রেশমি। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে ভোলার গজনবী স্টেডিয়ামে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত হবে উন্নয়ন কনসার্ট। যেখানে গান গাইতে আসছেন কণ্ঠশিল্পী মমতাজ, হৃদয় খান,রেশমি। অনুষ্ঠান উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ,সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।

আজ বুধবার (১২ সেপ্টেম্বর) সকালে উন্নয়ন কনসার্ট উপলক্ষে ভোলার জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় এ তথ্য জানান ।

উন্নয়ন কনসাট লাইভ দেখাবে দেশ টিভি। কনসার্টের ফাঁকে ফাঁকে বর্তমান সরকারের বিভিন্ন জনকল্যাণমূলক ও উন্নয়ন কর্মকাণ্ডের প্রামাণ্য ভিডিও চিত্র প্রদর্শন করা হবে। তাছাড়া প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগের ভিডিও তথ্যচিত্রও কনসার্ট অনুষ্ঠানে প্রদর্শন করা  হবে। সবার জন্য উন্মুক্ত থাকবে এই কনসার্ট।

সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের স্বনামধন্য শিল্পী মমতাজ, হৃদয় খান সহ ব্যান্ডদল ও শিল্পীবৃন্দ সংগীত পরিবেশন করবে পাশাপাশি স্থানীয় শিল্পীদের পরিবেশনাও থাকছে। উন্নয়ন কনসার্টে সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও থাকছে ফায়ার ওয়ার্কস ও লেজার শো।

অনুষ্ঠানের নিরাপত্তায় থাকবে বিশেষ এলিট ফোর্স,পুলিশ ও স্বেচ্ছাসেবকবৃন্দ।


ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৯০৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন