সর্বশেষ
সোমবার ৪ঠা ভাদ্র ১৪২৬ | ১৯ আগস্ট ২০১৯

সাতক্ষীরার কালিগঞ্জে বজ্রপাতে নিহত ৩, আহত ২

বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮

Rain.jpg
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার চম্পাফুল বাজার এলাকায় বজ্রপাতে ৮ম শ্রেণী পড়ুয়া দুই স্কুল ছাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে একই ক্লাসের আরো দুই স্কুল ছাত্রী।

নিহত বিলকীস খাতুন (১৪) কালিগঞ্জের সাইহাটি গ্রামের বিল্লাল খার মেয়ে। সাতক্ষীরা সদরে নিয়ে যাওয়ার পথে ময়না খাতুন (১৪) মারা যান। সে চম্পাফুল গ্রামের আকবর শেখের মেয়ে।

আহতরা হলো- বালাপোতা গ্রামের রহিম শেখের মেয়ে রুবিনা (১৩) ও একই উপজেলার তেঁতুলিয়া গ্রামের হায়দার আলীর মেয়ে সাথি (১৪)। এরা সবাই চম্পাফুল হাইস্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী।

কালিগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে তারা চার বান্ধবী একসাথে স্কুলে প্রাইভেট পড়তে যাচ্ছিলো। তারা চম্পাফুল বাজার এলাকায় পৌঁছালে বিকট শব্দে বজ্রপাত ঘটে। এতে ৪ জন আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে পার্শ্ববর্তী আশাশুনি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক বিলকীস খাতুনকে মৃত ঘোষণা করেন। বাকী তিন জনকে প্রাথমিক চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথে ময়না খাতুনের মৃত্যু হয় । বাকি দুই জনের অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

অন্যদিকে আশাশুনি উপজেলার কাপসন্ডা এলাকার একটি মৎস্য ঘেরে বজ্রপাতে এক শ্রমিক নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যার পর ঘেরের মধ্যে ভাসমান অবস্থায় তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শ্রমিক তাছেল গাজী (৩২) কাপসন্ডা গ্রামের মৃত খোদাবক্স গাজীর ছেলে।

ঘের মালিক খালিদ হোসেন জানান, বিকেলে বৃষ্টির মধ্যে মাছের ঘেরে কাজ করছিল তাছেল গাজী। সন্ধ্যার পর তাকে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে ঘেরের মধ্যে ভাসমান মরদেহ পাওয়া যায়।


ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৭৪২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন