সর্বশেষ
বৃহঃস্পতিবার ২রা কার্তিক ১৪২৬ | ১৭ অক্টোবর ২০১৯

১০১.৪৩ কোটি আয় করলো শ্রদ্ধা-রাজকুমারের স্ত্রী

সোমবার, সেপ্টেম্বর ১৭, ২০১৮

stree.jpg
বিডিলাইভ ডেস্ক :

এখন পর্যন্ত ১০১.৪৩ কোটি টাকার ব্যবসা করে রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের অভিনীত ছবি 'স্ত্রী'। পদ্মাবত, রেস থ্রি, সোনু কি টিটু কি সুইটি, বাঘি টু, গোল্ডের পর ১০০ কোটির ক্লাবে পা রাখলো স্ত্রী। এই বছরের নবম সিনেমা স্ত্রী, যা ১০০ কোটি টাকার ব্যবসা করলো ।

এবার আস্তে আস্তে ছবিটি আরো ব্যবসা করবে আশা করছেন পরিচালক এবং পুরো টিম।ছবির স্টোরিলাইন এবং হরর কমিডির সুন্দর একটি মিক্সচার ছবিটিকে ফুটিয়ে তুলেছে। ছবিতে রাজকুমার রাওয়ের ভিকি চরিত্রটি অনেকটা 'বারেইলি কি বরফির' মতনই। ছবিতে শ্রদ্ধা কাপুরের চরিত্রটি বেশ হাসায় দর্শকদের।

চান্দেরি নামের একটি ছোট শহরে থাকেন রাজকুমার রাও, ছবিতে যার নাম ভিকি। বড় হৃদয়ের মানুষ বলেই তার পরিচিতি। সেই ভিকি স্মার্ট, সুন্দরী ও রহস্যময়ী এক নারীর প্রেমে পড়েন। যখনই মেয়েটি আসতে বলে, ভিকিও সুরসুর করে হাজির হন।

শহরে একটা ভয় বিরাজ করে। মনে করা হয়, রাতে একা পেলে ছেলেদের ওপর হামলা করে এক মেয়ে। তবুও ভিকি যায়। কে সেই মেয়ে? সে কি পেত্নি? জানতে হলে ছবিটি দেখতে হবে।

অমর কৌশিক পরিচালিত স্ত্রী হরর কমেডি। শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও ছাড়াও পঙ্কজ ত্রিপাঠী, অপারশক্তি খুরানা, বিজয় রাজ এবং ফ্লোরা সাইনি স্ত্রীতে অভিনয় করেছেন।


ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৩২৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন