সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৯শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৩ ডিসেম্বর ২০১৮

বাহরাইনকে ১০-০ গোলে গুঁড়িয়ে দিয়েছে বাংলাদেশ

সোমবার, সেপ্টেম্বর ১৭, ২০১৮

iiii.jpg
বিডিলাইভ ডেস্ক :

এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের খেলায় প্রথম ম্যাচেই চমক দেখাল বাংলাদেশ। সোমবার কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় বাহরাইনকে ১০-০ গোলে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল।

ম্যাচের শুরু থেকেই একের পর এক আক্রমণে বাহরাইনের রক্ষণ ভেঙে চুরমার করে দেয় বাংলাদেশের মেয়েরা।

বাংলাদেশের হয়ে ২টি করে গোল করেন আনুচিং মোগিনি, শামসুন্নাহার জুনিয়র এবং অধিনায়ক মারিয়া মান্ডা, ১টি করে গোল করেন আনাই মোগিনি, সাজেদা, শামসুন্নাহার সিনিয়র এবং তহুরা।

শনিবার শুরু হওয়া টুর্নামেন্টের প্রথম ম্যাচে সোমবার বাহরাইনের বিপক্ষে খেলতে নামে বাংলাদেশ দল। এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে দল বাড়ায় ফরম্যাটেও পরিবর্তন এনেছে এএফসি।

এবার চূড়ান্তপর্বে উঠতে দুটি পর্ব খেলতে হবে দলগুলোকে। প্রথম রাউন্ডের ছয় গ্রুপ চ্যাম্পিয়ন ও সেরা দুই রানার্সআপ উঠবে দ্বিতীয় পর্বে। সেখানেও খেলা হবে দুই গ্রুপে। সেখান থেকে চার সেমিফাইনালিস্ট উঠবে মূলপর্বে। এবারও মূলপর্বের স্বাগতিক থাইল্যান্ড। মূলপর্বে থাইল্যান্ড ছাড়াও সরাসরি খেলবে উত্তর ও দক্ষিণ কোরিয়া এবং জাপান।

বুধবার লেবানন, ২১ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাত এবং গ্রুপের শেষ ম্যাচে ২৩ সেপ্টেম্বর ভিয়েতনামের বিপক্ষে খেলবে বাংলাদেশ।


ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১৬৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন