সর্বশেষ
শনিবার ৫ই কার্তিক ১৪২৫ | ২০ অক্টোবর ২০১৮

‘কিশোর কুমার জুনিয়র’র ট্রেলারে এক কিশোর কণ্ঠীর লড়াই(ভিডিও)

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৮, ২০১৮

7.jpg
বিডিলাইভ ডেস্ক :

'শিল্পী হতে গেলে ট্যালেন্ট লাগে, আর শিল্পীর বৌ হতে সাহস লাগে।' অপরাজিতা আঢ্য এই আবেগতাড়িত ডায়ালগের পরই দেখা যাচ্ছে টান টান উত্তেজনায় ভরা একটি দৃশ্য। খবরে জানা গেল, জয়সলমীর বিমানবন্দর থেকে নিখোঁজ বাংলার জনপ্রিয় কিশোরকণ্ঠী শিল্পী।

তবে জঙ্গিদের হাতে অপহরণের পর চরম বিপদের মুখেও মহম্মদ রফির গান গাইতে চাননি কিশোর কুমার প্রেমী শিল্পী। জানা যাচ্ছে এ গল্প বাস্তব। কিশোরকণ্ঠী শিল্পী গৌতম ঘোষকে নিয়ে কিশোর কুমার জুনিয়র ছবিটি বানিয়েছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক কৌশিক গাঙ্গুলি। আর তারই ঝলক উঠে এল 'কিশোর কুমার জুনিয়র'-এর ট্রেলারে।

সোমবার মুক্তি পেয়েছে কিশোর কুমার জুনিয়রের ট্রেলার। যেখানে একজন কিশোর কণ্ঠী শিল্পীর গল্পটা পরিচালক সাজিয়েছেন কিছুটা নাটকীয় ভঙ্গীতে। যেখানে কিশোর কুমার জুনিয়র অর্থাৎ কিশোরকণ্ঠী শিল্পীর ভূমিকায় দেখা যাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আর তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য। আর তাদের ছেলের ভূমিকায় দেখা যাচ্ছে ঋতব্রত মমুখোপাধ্যকে।

ছবিতে একদিকে যেমন বাবা-ছেলের সম্পর্কের জটিলতা তুলে ধরা হয়েছে। তার বাবা শুধমাত্র কিশোর কুমারের গান গেয়ে গেয়ে রোজগার করেন। এটাই তাদের একমাত্র রোজগারের পথ। আর এটাই যেন কোনও জায়গায় মেনে নিতে পারে না তাদের ছেলে। আবার কখনও কেউ বাবার গানের প্রশংসা করলে আনন্দও লাগে ঋতব্রতর। অন্যদিকে তেমনই সাধারণ বাঙালি বধূর মতোই তার শিল্পী স্বামীকে আগলে রাখেন অপরাজিতা। তবে জয়সলমীর থেকে হঠাৎই কিশোর কুমার জুনিয়রের অপহরণই যেন সবকিছু উলটপালট হয়ে যায়। আর এভাবেই এগিয়েছে ছবির গল্প।

এই ছবিতে প্রসেনজিৎ, অপরাজিতা, হৃতব্রত ছাড়াও দেখা গেছে লামা, রাজেশ শর্মা, মাসুদ আখতারের মতো অভিনেতাকে। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।


ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৪৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন