সর্বশেষ
মঙ্গলবার ৮ই কার্তিক ১৪২৫ | ২৩ অক্টোবর ২০১৮

মন্ট্রিয়লে ক্যাপ্টেন (অবঃ) মারুফ রাজুর মায়ের দোয়া মাহফিল অনুষ্ঠিত

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৮, ২০১৮

yyyy.jpg
প্রবাসী ডেস্ক :

১৭ই সেপ্টেম্বর, সোমবার সন্ধ্যায় মন্ট্রিয়লের প্রসিদ্ধ বায়তুল মোকারম মসজিদে মন্ট্রিয়লের বিশিষ্ট সাংবাদিক, সমাজসেবক এবং বিএনপি নেতা ক্যাপ্টেন (অবঃ) মারুফুর রহমান রাজুর সদ্য প্রয়াত মায়ের রুহের মাগফিরাত কামনায় এক বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উল্লেখ্য, গত ১৬ই সেপ্টেম্বর রবিবার সকালে ক্যাপ্টেন মারুফ রাজুর স্নেহময়ী মাতা মোছাম্মত নুরুন নাহার রহমান চট্টগ্রামের মুরাদপুরস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭২ বছর।

তিনি তিন পুত্র এবং এক কন্যা রেখে গেছেন। তাঁর স্বামী চট্টগ্রামের বিশিষ্ট সমাজসেবক এবং ব্যবসায়ী আলহাজ হাবিবুর রহমান ভূঁইয়া। মরহুমা নুরুননাহার ছিলেন নিলফামারী জেলার সৈয়দপুর নিবাসী ইস্ট পাকিস্তান রেলওয়ের সােক চিফ কন্ট্রোলার অব স্টোরস মরহুম আলহাজ আবদুর রহিমের আদরের কন্যা।

মনট্রিয়ল প্রবাসী মরহুমার জ্যৈষ্ঠ পুত্র ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজু প্রিয় মায়ের রুহের মাগফিরাত কামনায় এই বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেন। এতে মন্ট্রিয়লের বিশিষ্টজনরা সহ প্রায় শতাধিক মুসলিম ভাই ও বোনেরা অংশ নেন।

দোয়া মাহফিলে ক্যাপ্টেন মারুফ রাজু সংক্ষিপ্তাকারে মায়ের স্মৃতিচারণ করেন এবং উপস্থিত সকলের কাছে তাঁর মরহুমা মায়ের জন্য দোয়া চান। পরে মাগরিবের নামাজ শেষে এক আবেগঘন মোনাজাত পরিচালনা করা হয়।


ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৬১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন