সর্বশেষ
রবিবার ২রা পৌষ ১৪২৫ | ১৬ ডিসেম্বর ২০১৮

জয়পুরে প্রেমিকার সঙ্গে সালমান

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৮, ২০১৮

salmankhan-iuliavantur759.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড সুপারস্টার সালমান খান গতকাল সোমবার জয়পুরে গিয়েছিলেন ‘বিশেষ’ শিশুদের জন্য একটি কেন্দ্র উদ্বোধন করতে। পিঙ্ক সিটিতে পৌঁছানোর পরই ভক্তরা তাঁকে ঘিরে ধরেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন প্রেমিকা ইউলিয়া ভানটুর।

সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, বিশেষ শিশুদের এই কেন্দ্রটি রাজস্থানের সাবেক পর্যটনমন্ত্রী বীণা ককের নামে। সালমান খান এতে সহায়তা করছেন।

বীণা কক ‘উমাঙ’-এর ট্রাস্টি, যেটি শিশুদের বিশেষ প্রয়োজনে সহায়তা করে। এক বিবৃতিতে তিনি বলেছিলেন, ‘সালমান খান শিশুদের সঙ্গে সাক্ষাৎ করবেন এবং কেন্দ্র পরিচালিত পুনর্বাসন ও সেবা পরিদর্শন করবেন।’

সন্ধ্যায় নাচের অনুষ্ঠানের আয়োজন করা হয়। শিশুরা নাচে অংশ নেয়। শিশুদের নাচের প্রশিক্ষক ছিলেন কোরিওগ্রাফার শৈমাক দাবার।

জয়পুরে সালমানের সঙ্গে ছিলেন ইউলিয়া ভানটুর। দীর্ঘদিন ধরেই ইউলিয়া ভানটুরের সঙ্গে সালমান খানের প্রেমের গুঞ্জন চলছে। তবে আনুষ্ঠানিকভাবে এখনো এ সম্পর্কের ব্যাপারে কিছু বলেননি তাঁরা। যা হোক, এই যুগলকে প্রায় বিভিন্ন স্থানে একসঙ্গে দেখা যায়। ইউলিয়া সালমানের পরিবারের সঙ্গেও ঘনিষ্ঠ। সালমানের বোনদের সঙ্গেও ইউলিয়াকে বেশ কয়েকবার দেখা গেছে।


রোমানিয়ান টিভি অভিনেতা, উপস্থাপক ও সংগীতশিল্পী ইউলিয়া ভানটুর। তিনি হিমেশ রেশামিয়ার সুরে অ্যালবামেও কাজ করেছেন। সম্প্রতি মনীশ পাল ও তাঁর দ্বৈত গান হারজাই মুক্তি পেয়েছে।


শোনা যাচ্ছে, শিগগিরই বলিউড ছবিতে অভিষেক হচ্ছে ইউলিয়ার। গুঞ্জন সত্য হলে, পরিচালক প্রেম সোনির পরবর্তী ছবিতে কাজ করবেন তিনি। ছবিতে পোলিশ কৃষ্ণভক্তের ভূমিকায় অভিনয় করবেন তিনি। ছবিটির বেশিরভাগ শুটিং হবে দিল্লির মথুরা ও পোল্যান্ডে।


ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৪৩৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন