সর্বশেষ
বুধবার ৫ই পৌষ ১৪২৫ | ১৯ ডিসেম্বর ২০১৮

টাঙ্গাইলে ধানক্ষেতে ড্রামের ভেতরে ব্যবসায়ীর দ্বিখণ্ডিত লাশ

বুধবার, সেপ্টেম্বর ১৯, ২০১৮

5.jpg
টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের ঘাটাইলে ধানক্ষেতে পড়ে থাকা ড্রামের ভেতর থেকে হেলাল উদ্দিন (৩৫) নামের এক ব্যবসায়ীর দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার খিলপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত হেলাল উদ্দিন পার্শ্ববর্তী গোপালপুর উপজেলার ডুবাইল এলাকার গাজী শেখের ছেলে। তিনি ঘাটাইল পৌর এলাকায় ভাঙ্গারির ব্যবসা করতেন।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, প্রতিদিনের মত মঙ্গলবার সকালেও হেলাল গোপালপুরের বাড়ি থেকে ঘাটাইলে তার দোকানে এসে ভাঙ্গরির জিনিসপত্র সংগ্রহে বের হন। বিকেলে বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও ফোন বন্ধ পান।

এদিকে, খিলপাড়া এলাকার লোকজন ধান ক্ষেতে ড্রামের ভেতরে লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ড্রামের ভেতর থেকে ওই ব্যবসায়ীর দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুল আলম বলেন, ‘মঙ্গলবার রাতে পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের লাশ দ্বিখণ্ডিত ছিল। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তাকে হত্যা করে ড্রামের ভিতরে লাশ ভরে রাখে। তবে কী কারণে তাকে হত্যা করেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’


ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৫৮৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন