সর্বশেষ
রবিবার ২রা পৌষ ১৪২৫ | ১৬ ডিসেম্বর ২০১৮

টপ অর্ডারের ব্যাটিং ব্যর্থতা, এশিয়া কাপ খেলতে যাচ্ছেন ইমরুল-সৌম্য

শুক্রবার, সেপ্টেম্বর ২১, ২০১৮

bd20180921215258.jpg
বিডিলাইভ ডেস্ক :

এশিয়া কাপের গ্রুপ পর্বের শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ সুবিধা করতে পারেননি। একই ব্যর্থতার চিত্র ফুটে উঠেছে সুপার ফোরের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষেও।

দুই ম্যাচে ইনিংসের গোড়াপত্তন করতে আসা লিটন কুমার দাস ও নাজমুল হোসেন শান্ত ব্যর্থতার পরিচয় দিয়েছেন। প্রথম ম্যাচে লিটন ব্যাট হাতে করেন ৬ রান। শুক্রবার ভারতের বিপক্ষে করেছেন ৭ রান। নাজমুল প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে করেন ৭ রান। শুক্রবারও ৭ রানের বেশি করতে পারেননি।

টপ অর্ডারের ব্যাটিং ব্যর্থতার বিষয়টি নজর এড়ায়নি টিম ম্যানেজমেন্টেরও। তারা এশিয়া কাপের সুপার ফোরের বাকি দুটি ম্যাচকে সামনে রেখে শুক্রবার দলে অন্তর্ভূক্ত করেছেন ইমরুল কায়েস ও সৌম্য সরকারকে। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। শনিবার সন্ধ্যায় তাদের সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা।

শুক্রবার সন্ধ্যায় একটি রেস্টুরেন্টে খুলনার বিসিবির প্রস্তুতি ম্যাচ খেলতে আসা ক্রিকেটাদের সঙ্গে আসেন সৌম্য ও ইমরুল। সেখানেই থাকতেই তাদের ফোন করা হয় বিসিবি থেকে। তখনই নিশ্চিত হয়ে যায় তাদের এশিয়া কাপে যাওয়ার বিষয়টি। রেস্টুরেন্টে অন্য ক্রিকেটাররা থাকলেও কিছুক্ষনের মধ্যেই স্থান ত্যাগ করেন ইমরুল-সৌম্য। তাদের ব্যাগসহ অন্যান্য কিটস ছিল স্টেডিয়ামে। তারা স্টেডিয়াম থেকে ব্যাগ এনে রাত সাড়ে ৯টার বাসে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন।


ঢাকা, শুক্রবার, সেপ্টেম্বর ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২০৮৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন