সর্বশেষ
মঙ্গলবার ৮ই কার্তিক ১৪২৫ | ২৩ অক্টোবর ২০১৮

রণবীরের কাপুরের সঙ্গে আমার রসায়ন জমে যাবে: কারিনা

শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮

8_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

মালদ্বীপ থেকে ঘুরে এসেই নতুন ছবির কাজ শুরু করে দিয়েছেন কারিনা কাপুর খান। করণ জোহর প্রযোজনা সংস্থার আগামী ছবি 'তখত' এ দেখা যাবে বেবো বেগমকে। 'বীরে দি ওয়েডিং' সুপার হিট হওয়ার পর এখন কারিনার ঝুলিতে দু'দুটো ছবি। একদিকে অক্ষয় কুমারের বিপরীতে 'গুড নিউজ' ছবিতে অভিনয় করছেন কারিনা, অন্যদিতে তখত-এ রণবীর সিং এর দিদির চরিত্র দেখা যাবে তাকে।

মা হওয়ারে পরে তিনি যেভাবে ফের বলিউডে ফিরে এসেছেন তাতে বেশ খুশি বেবো। ৩৮এর জন্মদিনের শুভক্ষণে 'সর্বভারতীয় সংবাদমাধ্যম'কে দেওয়া একা সাক্ষাৎকারে এনিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন কারিনা। তার কথায়, এ বছরটা ব্যক্তিগত ও পেশাদারি জীবন দুদিক থেকেই বেশ খুশি তিনি।

এদিক কারিনাকে তার বক্স অফিস নাম্বার নিয়ে প্রশ্ন করা হলে, চটপট জবাবে কাপুর কন্যা বলেন, 'হ্যাঁ, আমি একজন ফিল্ম চাইল্ড, তাই এই বিষয়টি প্যাশান থেকেই এসেছে। আর সিনেমার বিষয়টির সঙ্গে আমার বোঝাপড়া রয়েছে বরাবরই।' তার পরিচালনা কিংবার প্রযোজনায় আসার ইচ্ছে রয়েছে কিনা, সে বিষয়ে প্রশ্ন করা হলে সোজা না বলে দেন বেবো। পাশাপাশি তুতো ভাই রণবীর কাপুরের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করবেন কিনা সেটা জানতে চাওয়া হলে বেবো বলেন, 'অবশ্যই আমি রণবীরের সঙ্গে অভিনয় করতে চাই। এটা একটা দারুণ ব্যপার হবে, রণবীরের সঙ্গে আামর রসায়নটা দেখার মতো হবে। আমি ওকে ভীষণ ভালোবাসি। তাই এমন প্রস্তাব এলে কখনওই না করব না, আশা করি, কেউ না কেউ আমাদের জন্য চিত্রনাট্য লিখবে। দেশের সেরা অভিনেতাদের মধ্যে রণবীর অন্যতম। আমার মনে হয় রণবীর কাপুর ও রণবীর সিং দুজনে মিলে হিন্দি সিনেমাকে অন্য মর্যাদায় নিয়ে যাবে।'

প্রসঙ্গত, ভাই রণবীর কাপুরের সঙ্গে বেবোর এখনও অভিনয় করার সুযোগ হয়নি। যদিও 'তখত' রণবীর সিংয়ের ভাইয়ের চরিত্রে অভিনয় করার জন্য রণবীর কাপুরের কাছে প্রস্তাব গেলেও, তিনি কোনও নেগেটিভ চরিত্র অভিনয় করতে চান না বলে সেই প্রস্তাব ফিরিয়ে দেন। তাই এবারও কারিনার ভাই রণবীরের সঙ্গে অভিনয় করার সুযোগ হল না, তবে ফের কবে সেই সুযোগ আসে দর্শকরাও তা দেখার অপেক্ষায় থাকবে তা বলাই বাহুল্য।


ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১৫৫৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন