সর্বশেষ
রবিবার ২রা পৌষ ১৪২৫ | ১৬ ডিসেম্বর ২০১৮

আওয়ামী লীগ ছাড়া জাতীয় ঐক্য হতে পারে না: ওবায়দুল কাদের

রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

image-81724-1534527576.jpg
বিডিলাইভ ডেস্ক :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ ছাড়া জাতীয় ঐক্য হতে পারে না। ৩০ দলের ৩০ নেতা নিয়ে যে জাতীয় ঐক্য ঘোষণা করা হয়েছে, এর সঙ্গে জনগণের সম্পৃক্ততা নেই। এই ঐক্য কোনো কাজে আসবে না।

শনিবার রাত পৌনে ৯টার দিকে সড়ক পথে নির্বাচনী বহর নিয়ে চট্টগ্রাম সার্কিট হাউজে পৌঁছানোর পর ওবায়দুল কাদের সংক্ষিপ্ত বক্তব্যে এ সব কথা বলেন।

ওবায়দুল কাদেরের নেতৃত্বাধীন এই বহরে আছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ সিনিয়র নেতারা।

চট্টগ্রামে এসে পৌঁছালে মহানগর আওয়ামী লীগ, চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতারা তাদের স্বাগত জানান। রোববার সকালে দলটি চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা করবে।

এদেশের মানুষ এবং বহির্বিশ্ব আওয়ামী লীগের পক্ষে রয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বিজয় নিশ্চিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান। তিনি বলেন, আওয়ামী লীগ দেশের অন্যতম জনপ্রিয় দল এবং এ দলকে বাদ দিয়ে কোন ঐক্য হবে না।

ওবায়দুল কাদের দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার স্বার্থে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আগামী নির্বাচনে যিনি গ্রহণযোগ্য তিনিই মনোনয়ন পাবেন।

এর আগে শনিবার সকাল পৌনে ৯টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে যাত্রা করেন ওবায়দুল কাদের ও তার সফরসঙ্গীরা।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন তাতে দেশের মানুষের আস্থা রয়েছে। আওয়ামী লীগ সরকার বিপুল উন্নয়ন করেছে। আমাদের নেত্রী দেশের জনগণের জন্য কাজ করে যাচ্ছে- এই উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌঁছে দিতে যাচ্ছি। আমরা ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনেও বিজয়ী হবো।’


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৬৭৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন