সর্বশেষ
বৃহঃস্পতিবার ৩রা কার্তিক ১৪২৫ | ১৮ অক্টোবর ২০১৮

আফগানিস্তানের বিপক্ষে বাঁচা-মরার লড়াই, একাদশে কারা থাকছেন

রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

351022_12.jpg
বিডিলাইভ ডেস্ক :

সুপার ফোরের দ্বিতীয় দিনে আজ মুখোমুখি হবে আফগানিস্তান ও বাংলাদেশ। আফগানিস্তান সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে তিন বল বাকি থাকতে হেরেছে। অন্যদিকে বাংলাদেশ   ভারতের বিপক্ষের ম্যাচে হেরেছে। ৭ উইকেটে হেরেছে টাইগাররা।

এশিয়া কাপে ফাইনালে উঠতে হলে পাকিস্তান ও আফগানিস্তানের বিপক্ষে জিততে হবে বাংলাদেশের। অন্যদিকে নিজেদের টিকে থাকতে হলে এই ম্যাচে জয় চায় আফগানিস্তানও।

বাংলাদেশের ওপেনাররা কেউই গত দুই ম্যাচে দুই অঙ্কের রান স্পর্শ করতে পারেননি। তামিম ইকবালের অনুপস্থিতিতে জ্বলে উঠতে পারেননি লিটন দাস, নাজমুল হোসেন শান্ত ও মোহাম্মদ মিঠুনরা। তাই দলে হঠাৎ ডাক পেয়েছেন সৌম্য সরকার ও ইমরুল কায়েস।

এছাড়া সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদও ভুগছেন রানখরায়। এমনকি বোলাররাও ভালো করতে পারছেন না। তাই প্রথম ইনিংসে বাংলাদেশ বোলিং করুক কিংবা ব্যাটিং, দুর্ভাগ্য যেন তাদের তাড়িয়ে বেড়াচ্ছে।

আজ রোববার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে নিজেদের বাঁচা-মরার লড়াইয়ে মুখোমুখি হবে দুই দল।

সম্ভাব্য বাংলাদেশ একাদশ : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), লিটন দাস, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১২৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন