সর্বশেষ
সোমবার ৭ই কার্তিক ১৪২৫ | ২২ অক্টোবর ২০১৮

দিল্লির শুট আউটের ঘটনা অবলম্বনে জনের নতুন ছবি

সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮

8.jpg
বিডিলাইভ ডেস্ক :

এবার ‘বাটলা হাউজ’ শিরোনামে আরও একটি সত্য ঘটনার উপর নির্মিত ছবিতে অভিনয় করেছেন জন আব্রাহাম। অভিনেতা জন আব্রাহাম শুক্রবার রিলিজ করলেন পরের ছবি বাটলা হাউজের পোস্টার।

সঙ্গে এও জানালেন ২০১৯-এর ১৫ আগস্ট রিলিজ করবে এই ছবি। ব্রহ্মাস্ত্র ও মেড ইন চায়নার সঙ্গে টক্কর হবে বক্সঅফিসে। জন আব্রাহাম অভিনীত বাটলা হাউজ তৈর হয়েছে সত্যি ঘটনাকে কেন্দ্র করে।

‘বাটলা হাউজ’ ছবিটি ২০০৮ সালে দিল্লীর শুট আউটের ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। ছবিতে জনকে একজন পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখা যাবে। পোস্টারেও দেখা যায় সেই চিত্র। পুলিশ কর্মকর্তার বেশে জন এবং তার চারপাশে খবরের কাগজের অসংখ্য শিরোনাম।

ছবির পোস্টার শেয়ার করলেন জন আব্রাহাম নিজে। ছবির পোস্টার শেয়ার করে জন টুইটে লিখেছেন প্রত্যেকটা ঘটনার দুটো পয়েন্ট অফ ভিউ থাকে একটা ঠিক আর একটা ভুল। কিন্তু এই ঠিক ভূলের লাইনটাই যদি ব্লার হয় তাহলে।

ছবিটি পরিচালনা করেছেন ‘কাল হো না হো’ খ্যাত পরিচালক নিখিল আদভানি। ২০১৯ সালের ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসকে ঘিরে মুক্তি পাবে ‘বাটলা হাউজ’। তবে ছবির গ্রহণযোগ্যতা নিয়ে কিছুটা আশঙ্কা দেখা দিয়েছে। কারণ ওই একই সময়ে মুক্তি পেতে যাচ্ছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের ছবি ‘ব্রহ্মাস্ত্র’ এবং রাজকুমার রাও অভিনীত ‘মেড ইন চায়না’।

কিছুদিন আগে তার অভিনীত ছবি ‘পরমাণু’ মুক্তি পায়, যেটি ১৯৯৮ সালে ভারতের সফল পরমাণু অস্ত্রের পরিক্ষা চালানোর ঘটনা নিয়ে নির্মিত হয়। এর আগে মুক্তি পায় দেশভাগের ঘটনা নিয়ে ছবি ‘মাদ্রাজ ক্যাফে’।


ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৪২১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন