সর্বশেষ
সোমবার ৩রা পৌষ ১৪২৫ | ১৭ ডিসেম্বর ২০১৮

টুইটারে কাজলের হোয়াটসঅ্যাপ নম্বর শেয়ার অজয়ের

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

5.jpg
বিডিলাইভ ডেস্ক :

সব সেলিব্রিটিরাই কম বেশি বিভিন্ন ভাবে ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ রাখতে বেশ পছন্দ করেন। এমনকি মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে তারকাদের কথা বলতেও দেখা যায়। তবে রোববার অজয় দেবগণ যা করলেন তা একে প্রকার 'কেলেঙ্কারি' বললেও বোধহয় ভুল হবে না।

রোববার হঠাৎই সোশ্যাল মিডিয়ায় স্ত্রী কাজলের হোয়াটঅ্যাপ নম্বর শেয়ার করে বসেছেন অজয় দেবগণ। তবে শুধু হোয়াটঅ্যাপ নম্বর শেয়ার করাই নয়, অজয় দেবগণ টুইটারে লিখে বসেন, কাজল এই মুহূর্তে দেশে নেই, ওর সঙ্গে এই হোয়াটসঅ্যাপ নম্বরে যোগাযোগ করতে পারেন।

ব্যাস অভিনেত্রীর হোয়াটঅ্যাপ নম্বর শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় অজয় দেবগণের শেয়ার করা কাজলের ওই নম্বর। নেটিজেনরা অজয় দেবগণকে নিয়ে মজামশাকরা করার রসদও পেয়ে যান। কেউ কেউ তো বলেই বসেন অজয় দেবগণের নিশ্চয় মাথা খারাপ হয়ে গিয়েছে। কেউ কেউ আবার কাজলকে সাবধান করার চেষ্টা করেন, এক্ষুনি এই হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করুন না হলে মুশকিলে পড়ে যাবেন। অনেকেই আপনাকে বিরক্ত করতে শুরু করবে এই নম্বরে।

তবে পরে অজয় দেবগণের টুইটার হ্যান্ডেল থেকে টুইটটি ডিলিট করে দেওয়া হয়। তবে এই নম্বরটি সত্যিই কাজলের নম্বর কিনা তা জানা যায়নি। আর নম্বরটি যদি সত্যিই অভিনেত্রীর নম্বর হয়েও থাকে তাহলে হঠাৎ কেনই বা অজয় দেবগণের টুইটার হ্যান্ডেল থেকে এই নম্বরটি শেয়ার হলো সে নিয়েও সংশয় রয়েছে। অনেকেই মনে করছেন অভিনেতার টুইটার হ্যান্ডেল হ্যাক করা হয়েছে। কেউ আবার মনে করছেন পুরো বিষয়টি নেহাতই ভুলবশত ঘটেছে।


ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৪৪৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন