সর্বশেষ
মঙ্গলবার ৮ই কার্তিক ১৪২৫ | ২৩ অক্টোবর ২০১৮

'যখনি গ্যালারিতে চিৎকার শুনি, তখনি পা দু’টাকে বলি তৈরি হও'

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

18.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাংলাদেশ জাতীয় দলের সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা সম্প্রতি প্রথম বাংলাদেশি হিসেবে ওয়ানডে ক্রিকেটে ২৫০ উইকেটের অনন্য এক মাইলফলকে পৌঁছেছেন।

অনন্য এই মাইলফলক স্পর্শ করার পর ভক্তদের উদ্দেশ্য মর্মস্পর্শী এক বার্তা দিয়েছেন টাইগার অধিনায়ক। এমন সাফল্যে গতকাল রাতে নিজের ফেসবুকে একটি বার্তা দিয়েছেন তিনি। যেখানে নিজের ক্যারিয়ার, ইনজুরি ও ভক্তদের নিয়ে লিখেছেন।

মাশরাফি লিখেন, 'দেখতে দেখতে অনেকটা পথ পার হয়ে আসলাম। ২০০১ সালে যখন আন্তর্জাতিক ক্রিকেটে পথ চলা শুরু করেছিলাম, তখন মনে মনে শুধু একটাই প্রতিজ্ঞা করেছিলাম, যতদিন খেলব দেশের জন্য খেলব। কিন্ত মাঝ পথে বার বার পা দু’টা সঙ্গ ছেড়ে দিচ্ছিল। যতবার ইনজুরিতে পরেছি ততবার মনে হয়েছে এবার মনে হয় আর পারবো না।'

মাশরাফি আরো লিখেন, 'কিন্ত যখনি গ্যালারী ভর্তি মানুষের চিৎকার শুনি, তখনি পা দু’টাকে বলি তৈরি হো, কারণ আমি আবার মাঠে নামব। যেকোনো প্রাপ্যই অনেক আনন্দের। আজ আমি ওয়ানডে ক্রিকেটে ২৫০ উইকেটের মাইলফলক স্পর্শ করলাম। এটা সম্ভব হয়েছে আপনাদের ভালবাসার জন্য। তাই আপনাদের সকলের প্রতি রইল আমার ভালোবাসা ও শ্রদ্ধা। আপনাদের ভালোবাসা আর দোয়া নিয়ে যেতে চাই আরো অনেকটা পথ। দোয়া করবেন সবাই।'

উল্লেখ্য, এশিয়া কাপের সুপার ফোরের আফগানিস্তানের বিপক্ষের ম্যাচে ২ উইকেট নিয়ে তিনি ২৫০ উইকেটের শিকারের ঘরে প্রবেশ করেন মাশরাফি বিন মর্তুজা।


ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১২৩৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন