সর্বশেষ
শনিবার ৫ই কার্তিক ১৪২৫ | ২০ অক্টোবর ২০১৮

বাড়িতে ঢুকতে দেব না: অজয়কে কাজলের হুমকি

বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

5_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

সহ অভিনেতা, অভিনেত্রীদের সঙ্গে অজয় দেবগণ মজা মশকরা করেছেন, এমনটা সচারচর কখনও ঘটেছে বলে মনে পড়ে না। তবে এবার অজয় দেবগণ সেই মশকরাই করলেন, তাও আবার তার স্ত্রী কাজলের সঙ্গে। তাই তার সাজা তো তাকে পেতেই হত।

সম্প্রতি তার আগামী ফিল্ম, 'হেলিকপ্টর ইলা' প্রমোশনে দেশের বাইরে রয়েছেন কাজল। তাই হয়ত অজয় আশা করেছিলেন এবার অন্তত তাকে স্ত্রীর তিরস্কার শুনতে হবে না। এসব ভেবেই ভক্তদের সঙ্গে মজা করতেই সোমবার সন্ধ্যায় স্ত্রী কাজলের হোয়াটসঅ্যাপ নম্বর টুইটারে শেয়ার করে দিয়েছিলেন, সঙ্গে লিখেছিলেন, 'কাজল এই মুহূর্তে দেশের বাইরে রয়েছে, ওর সঙ্গে যোগাযোগ করতে হলে এই হোয়াটসঅ্যাপ নম্বরে যোগাযোগ করতে পারেন।'

আর অজয়ের এই টুইটের সঙ্গে যেটা হওয়ার ছিল সেটাই হয়। নিমেষে ভাইরাল হয় অজয়ের এই টুইট। অনেকেই স্ক্রিনসট নিয়ে অজয়ের টুইটটে সোশ্যাল সাইটে শেয়ার করতে থাকেন। অনেকই ভাবেন অভিনেতার টুইটার অ্যাকাউন্ট বোধহয় হ্যাক হয়েছে। পরে অজয় বাধ্য হয়ে এটা নেহাতই মশকরা ছিল।

যদিও অজয়ের এধরনের মশকরা অনেকের পক্ষেই বুঝে ওঠা সম্ভব হয়নি। অজয়ের এই কাণ্ডকারখানায় বেশ রেগে যান কাজলও। তিনি পাল্টা টুইট করে স্পষ্ট জানিয়ে দেন, 'তোমার এই মশকরা স্টুডিওর বাইরে বসেই ঠিক আছে, এজন্য তাদের বাড়িতে ঢুকতে দেওয়া হবে না।' বেশ বোঝা যাচ্ছে অজয়ের এধরনের মশকরায় বেশ বিরক্তই হয়েছেন কাজল।


ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৫৪২২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন