সর্বশেষ
মঙ্গলবার ৮ই কার্তিক ১৪২৫ | ২৩ অক্টোবর ২০১৮

অধিনায়কত্বের পর দলে জায়গাও হারালেন ম্যাথিউস

বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

10_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

মাত্র একদিন আগেই অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল তাকে। অ্যাঞ্জেলো ম্যাথিউসের এবার শুনলেন আরেকটি দুঃসংবাদ। আসন্ন ইংল্যান্ড সিরিজের জন্য ঘোষিত ওয়ানডে দলে জায়গা হয়নি শ্রীলংকার সাবেক অধিনায়কের। খবর প্যাভিলিয়ন'র।

এশিয়া কাপের ব্যর্থতার জন্য ম্যাথিউসকে ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছিল লংকান বোর্ড। তার জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছে দিনেশ চান্ডিমালকে। বোর্ডের এই সিদ্ধান্তকে কিছুতেই মেনে নিতে পারেননি ম্যাথিউস। ম্যাথিউস বলেছিলেন, তাকে এশিয়া কাপের ব্যর্থতার ‘বলির পাঠা’ বানানো হয়েছে। সাথে এও বলেছিলেন, নির্বাচকরা যদি তাকে খেলার জন্য ফিট মনে না করে, তাহলে অবসরও নিয়ে নেবেন!

এই ফিটনেসের কারণেই নাকি ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে দলে নেওয়া হয়নি ম্যাথিউসকে। নির্বাচকদের পাশাপাশি কোচ হাথুরুসিংহেও নাকি চাননি ‘আনফিট’ ম্যাথিউসকে দলে নিতে। এশিয়া কাপে খুব একটা ফিট ছিলেন না তিনি, এমনতাই দাবি তাদের।

তবে ম্যাথিউস এই খবর শোনার পরপরই নির্বাচক ও টিম ম্যানেজমেন্টকে বলেছেন, তারা যেন বিশেষভাবে তার ফিটনেস টেস্ট নেয়। এই টেস্টেই তিনি প্রমাণ করবেন যে তিনি মাঠে নামার জন্য যথেষ্ট ফিট আছেন।

শেষ পর্যন্ত নির্বাচকরা ম্যাথিউসের কথা কানে তোলেন কিনা, সেটা জানা যাবে দ্রুতই।


ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১৩৬৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন