সর্বশেষ
শনিবার ৬ই আশ্বিন ১৪২৬ | ২১ সেপ্টেম্বর ২০১৯

প্রথমদিনে কত আয় করল বরুণ-আনুশকার ‘সুই ধাগা’?

শনিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৮

10.jpg
বিডিলাইভ ডেস্ক :

গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে বলিউডের বহুল আলোচিত সিনেমা 'সুই ধাগা'। যশরাজ ফিল্মসের ব্যানারে এই ছবিতে  প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন বরুণ ধাওয়ান ও আনুশকা শর্মা। বক্স অফিসে শুরুটা মন্দ হয়নি সিনেমাটির।

ভারতে আড়াই হাজার প্রেক্ষাগৃহে ‍মুক্তি পায় সুই ধাগা। দর্শকের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া সুই ধাগা প্রথম দিনে আনুমানিক ৯ কোটি রুপি আয় করেছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

খুবই সাধারণ এক দম্পতির গল্প নিয়ে নির্মিত সিনেমা সুই ধাগা। একজন ভাবলেশহীন সহজ-সরল মানুষ মৌজি (বরুণ ধাওয়ান)। দর্জি পেশা তাদের পারিবারিক ব্যবসা। দাদার মৃত্যুর পর তাদের এই ব্যবসা মারাত্মক হুমকির মুখে পড়ে, যার কারণে আর্থিক সমস্যায় ভুগতে শুরু করে মৌজির পরিবার। একসময় অন্যের অধীনে কাজ করতে শুরু করে মৌজি। কিন্তু মালিক তাকে মানুষ বলে গন্য করে না। সামান্য কিছু অর্থের বিনিময়ে মালিক নিজের বিয়েতে মৌজিকে কুকুর বানিয়ে অথিতিদের মনোরঞ্জন করে। অর্থের জন্য মৌজিও তা হাসিমুখে করে। তবে এতে মৌজি অসম্মানিত না হলেও তাঁর স্ত্রী মমতা (আনুশকা শর্মা) ভীষণ অপমানিত বোধ করে। মমতা গরীব ঘরের মেয়ে হলেও আত্মসম্মানবোধ অনেকখানি। অর্থের চেয়ে তার কাছে সম্মানের গুরুত্ব ঢের বেশি। এক সময় মৌজি-মমতা নতুন করে সেলাইয়ের ব্যবসা শুরু করার কথা ভাবে। এভাবেই এগিয়ে যায় ‘সুঁই ধাগা’ ছবির গল্প।

'সুই ধাগা' সিনেমাটি পরিচালনা করেছেন শরৎ কাটারিয়া। এটি প্রযোজনা করেছে যশ রাজ ফিল্ম। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন অনু মালিক।


ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৩২০১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন