সর্বশেষ
শুক্রবার ৫ই আশ্বিন ১৪২৬ | ২০ সেপ্টেম্বর ২০১৯

নোবিপ্রবি'র স্নাতক ভর্তির আবেদনের সময় বর্ধিত

রবিবার, সেপ্টেম্বর ৩০, ২০১৮

12.jpg
নোবিপ্রবি প্রতিনিধি :

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক/স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তির আবেদনের সময় ১৬ অক্টোবর ২০১৮ পর্যন্ত বাড়ানো হয়েছে। ৭ অক্টোবর ২০১৮ থেকে আবেদনকারী শিক্ষার্থীরা ওয়েব সাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবে।

যে সকল বিভাগে ভর্তি করা হবে :

এ ইউনিট: (গণিতসহ বিজ্ঞান শাখা থেকে উত্তীর্ণ) - কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, এপ্লায়েড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, এপ্লায়েড ম্যাথমেটিক্স, পরিসংখ্যান এবং সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং।

বি ইউনিট: (জীববিজ্ঞানসহ বিজ্ঞান শাখা থেকে উত্তীর্ণ) - ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স, মাইক্রোবায়োলজি, ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশন সায়েন্স, এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট, বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং, এগ্রিকালচার, বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি, এবং জুয়োলজি।

সি ইউনিট: (জীববিজ্ঞান ও গণিতসহ বিজ্ঞান শাখা থেকে উত্তীর্ণ) - ফার্মেসি এবং ওশানোগ্রাফি।

ডি ইউনিট (গ্রুপ পরিবর্তন): (বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা, মানবিক শাখা থেকে উত্তীর্ণ)- ইকনোমিকস, বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়ার স্টাডিজ, সমাজবিজ্ঞান, ইংরেজি, বাংলা, বিবিএ, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস, শিক্ষা, শিক্ষা প্রশাসন, আইন, ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট এবং পরিসংখ্যান।

ই ইউনিট: (মানবিক শাখা থেকে উত্তীর্ণ)- ইকনোমিকস, বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়ার স্টাডিজ, সমাজবিজ্ঞান, সমাজকর্ম, ইংরেজি, বাংলা, শিক্ষা, শিক্ষা প্রশাসন, আইন এবং ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরী ম্যানেজমেন্ট।

এফ ইউনিট: (ব্যবসায় শিক্ষা শাখা থেকে উত্তীর্ণ) - বিবিএ, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট এবং ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস।

অনলাইনে ভর্তির ফরম জমাদান ও প্রবেশপত্র সংগ্রহের জন্য : ভর্তির ওয়েবসাইট (https://nstu.admission.online) এ বিস্তারিত জানা যাবে। ভর্তি পরীক্ষার তারিখ ও সময়: ২৬ , ২৭ , ২৮ অক্টোবর, ২০১৮। ফল প্রকাশ ৩০ অক্টোবর ২০১৮।


ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ৩০, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১০৮৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন