সর্বশেষ
শনিবার ৬ই আশ্বিন ১৪২৬ | ২১ সেপ্টেম্বর ২০১৯

তিনদিনে বরুণ-আনুশকার 'সুই ধাগা'র আয় কত?

মঙ্গলবার, অক্টোবর ২, ২০১৮

9.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রথমবারের মতো জুটি বেঁধেছেন বলিউড তারকা আনুশকা শর্মা ও বরুণ ধাওয়ান। ‘সুই ধাগা’ শিরোনামের ছবিতে তাদের স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যায়।

ভারতে পোশাক ব্যবসা ও এর সাথে জড়িত নানান কর্মীদের জীবনের আত্মত্যাগ ও দেশের উন্নয়নে তাদের অবদানের কথাই তুলে ধরা হবে বলে আগেই আভাস দিয়েছেন নির্মাতারা। এটি একটি বাস্তবতা সম্পন্ন সিনেমা। স্বনির্ভরতা ও সাহসের গল্প এটি।

গত শুক্রবার ২৮ সেপ্টেম্বর ভারতের ২ হাজার ৫০০ এবং ভারতের বাইরে ৭০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বরুণ-আনুশকার ‘সুই ধাগা’ ছবিটি। প্রথমদিনে বক্সঅফিসে খুব একটা সুবিধা করতে পারেনি ‘সুই ধাগা’। শুক্রবার শুধুমাত্র ভারতে ছবিটির আয় হয়েছে ৮.৩০ কোটি রুপি। তবে দ্বিতীয় ও তৃতীয়দিন বক্সঅফিসে আয়ের ধারা অব্যাহত রেখেছে ছবিটি। মুক্তির প্রথম তিনদিনে ছবিটির আয় হয়েছে ৩৬.৬০ কোটি রুপি।

শরৎ কাটারিয়া পরিচালিত এই ছবির দম্পতি মৌজি এবং মমতার চরিত্রে অভিনয় করেছেন বরুণ এবং আনুশকা। ছবিতে দেখা যাবে- দাদার মৃত্যুর পর মৌজির পারিবারিক সেলাইয়ের ব্যবসার মারাত্মক ক্ষতি হয়৷ যার কারণে আর্থিক সমস্যায় ভুগতে শুরু করে মৌজির পরিবার৷ যে মালিকের কাছে মৌজি কাজ করে, সে মৌজিকে মানুষ বলেও গণ্য করে না৷ টাকার পরিবর্তে মালিক নিজের বিয়েতে তাকে কুকুর বানিয়ে অথিতিদের মনোরঞ্জন করে৷ আর কিছু টাকার বিনিময় মৌজি সবকিছু হাসি মুখে করে৷ তার কতটা সম্মানে লাগে তা তেমন প্রকাশ পায়নি, তবে একজন রোজ অসম্মানিত হয়৷ মমতা, মৌজির স্ত্রী৷

মমতা গরীব ঘরের মেয়ে হলেও আত্মসম্মানবোধ অনেকখানি৷ মূল্যের বিনিময় কিছুতেই সম্মান খোওয়াবার পাত্রী সে নয়৷ শ্বশুরবাড়িতে দিন রাত খেটেও পরিবর্তে ন্যায্য সম্মান টুকুও পায় না সে৷ তবে স্বামীর অসম্মান দেখে নতুন করে সেলাইয়ের ব্যবসা শুরু করার কথা ভাবে তারা৷ ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রঘুবীর যাদব, গোবিন্দ পাণ্ডে৷


ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২৯৫৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন