সর্বশেষ
বৃহঃস্পতিবার ৬ই কার্তিক ১৪২৮ | ২১ অক্টোবর ২০২১

ময়মনসিংহে 'বন্দুকযুদ্ধে' শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

রবিবার, অক্টোবর ১৪, ২০১৮

3.jpg
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহ নগরীর কালীবাড়ি এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর  বিশেষ মাদক বিরোধী অভিযান চলাকালে গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মোঃ শরীফ (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

আজ রোববার মধ্যরাত পৌনে ২টার দিকে নগরীর কালীবাড়ি বাইলেন এসকে হাসপাতালের পেছনের এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ কেজি গাঁজা ও ১২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল দিনগত রাতে ডিবি’র দুইটি টিম কোতোয়ালী থানা এলাকায় মাদকবিরোধী অভিযান চালায়। ডিবির উপস্থিতি টের পেয়ে কালীবাড়ি বাইলেন এলাকায় ৫/৬ জন মাদক ব্যবসায়ী পুলিশকে আক্রমণ করলে পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছুঁড়ে।

এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল খেকে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে পুলিশ। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়ে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ ডিবির কনস্টেবল মোঃ শামীম হোসেন ও মোঃ সেলিম মিয়া নামে ২ পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি।

শরীফ পুলিশের ওয়ারেন্ট ভুক্ত আসামি ছিলেন। তার বিরুদ্ধে মাদক, ডাকাতি, মারামরি ও হত্যাসহ ৭ টিরও বেশি মামলা রয়েছে বলে পুলিশের দাবি।


ঢাকা, রবিবার, অক্টোবর ১৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২৯৬৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন