সর্বশেষ
বুধবার ৭ই অগ্রহায়ণ ১৪২৫ | ২১ নভেম্বর ২০১৮

বুধবারের রাশিফল

বুধবার, অক্টোবর ১৭, ২০১৮

9.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৭ অক্টোবর, ২০১৮। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি ( ২১ মার্চ - ২০ এপ্রিল)

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। আজ স্বপ্নসাধ পূরণ হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। কর্ম পরিবেশে মোটামুটি অনুকূল থাকতে পারে। কোনো উৎসব-অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

বৃষ রাশি ( ২১ এপ্রিল-২০ মে)

ধর্ম ও অধ্যাতত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন।  জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য।

মিথুন রাশি (২১ শে -২০ জুন)

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমী যুগলের প্রেমের স্বীকৃতি মিলবে দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।  প্রতিকূল সময়কে সাহসিকতা ও ধৈর্যের সঙ্গে মোকাবিলা করুন।  আজ কোনো ঝুঁকি নেয়া ঠিক হবে না।

কর্কট রাশি ( ২১ জুন - ২০ জুলাই)

ব্যবসায়িক দিন মোটামুটি ভালো থাকতে পারে। তবে আজ কোনো চুক্তি না করলেই ভালো করবেন। ঘনিষ্ঠ কেনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শরীর স্বাস্থ্য অনুকূলে না থাকায় কোনো কাজে মন বসবে না। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে।

সিংহ রাশি (২১ জুলাই -২১ আগস্ট)

কর্ম পরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। যাবতীয় মতানৈক্য এড়িয়ে চলুন। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার বর্জন করা শ্রেয় হবে।

কন্যা রাশি (২২ আগষ্ট- ২২ সেপ্টেম্বর)

ধর্মীয় কাজে আনন্দ পাবেন।  বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে।  পড়াশোনার মন বসানো সহজ হতে পারে। প্রণয়- প্রস্তাবে সাড়া পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার পথ সুগম হবে।

তুলা রাশি ( ২৩ সেপ্টস্বর - ২২ অক্টোবর)

ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বাড়তে পারে। পড়াশোনায় আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। শরীর হঠাৎ অসুস্থ হতে পারে। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। ভাইবোনদের সঙ্গের দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হবে। আজকের দিনে রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

বৃশ্চিক রাশি ( ২৩ অক্টোবর- ২১ নভেম্বর)

দিনটি মিশ্র সম্ভবনাময়।  কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে।  ঘনিষ্ঠ কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। আপনজন কেউ ভুল বুঝতে পারে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় ঋণমুক্তির পথ খুলবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্নসাধ পূরণ হবে।

ধনু রাশি ( ২২ নভেম্বর -২০ ডিসেম্বর)

চক্ষু সংক্রান্ত কোনো সম্যসায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।  পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে।  মূল্যবোধ বজায় রাখুন। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ হবে। প্রেমীযুগলের সতর্কতার সঙ্গে চলাফেরা করা শ্রেয়।

মকর রাশি (২১ ডিসেম্বর -১৯ জানুয়ারি)

শরীর মোটামুটি ভালো থাকবে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন।  সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। অন্যের প্রতি সদাচরন করুন। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের চাপ পূর্ণ পকেট শূন্য করে ছাড়বে। সংকটকালে কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে।  মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল আপনার বিপক্ষে চলে যেতে পারে। ঋণগ্রস্ত হতে পারেন।  দূরের যাত্রা শুভ। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)

বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।  পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বন্ধু-বান্ধব, আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।


ঢাকা, বুধবার, অক্টোবর ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৭৯৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন