সর্বশেষ
বৃহঃস্পতিবার ৩রা শ্রাবণ ১৪২৬ | ১৮ জুলাই ২০১৯

ব্রাইডাল শাওয়ারে মায়ের সঙ্গে তুমুল নাচ প্রিয়াঙ্কার

বুধবার, অক্টোবর ৩১, ২০১৮

6.jpg
বিডিলাইভ ডেস্ক :

মার্কিন মুলুকে ‘ব্রাইডাল শাওয়ার’-এর তোড়জোড় তুঙ্গে। কথা হচ্ছে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে। সাজ সাজ রব চোপড়া পরিবারে। প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও মেয়ের বিয়েতে ভাসছেন উচ্ছ্বাসে। আর তাই মনের আনন্দে যোগ দিয়েছেন ব্রাইডাল শাওয়ারে। মা ও মেয়ে এক সঙ্গে তুমুল নাচছেন।

মেয়ের বিয়ের জন্য নাওয়া-খাওয়া ভুলেছেন মধু চোপড়া। কিন্তু আনন্দে যোগ দিতে ভোলেন নি। সেই আনন্দের মুহূর্তই ক্যামেরা বন্দি করা হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই কয়েক হাজার লাইক কমেন্ট ও শেয়ারে ভরে যায় সেই পোস্টটি।

নিউ ইয়র্কে টিফানির পোশাক পরে সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউড অভিনেত্রী। ভিডিও দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে ব্রাইডাল শাওয়ারের অনুষ্ঠানে হাজির হয়ে উদ্দাম নাচে মগ্ন হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

কখনও নিজে গান গেয়ে নেচে উঠছেন, আবার কখনও বন্ধুদের সঙ্গে নাচছেন। শুধু প্রিয়াঙ্কা বা তার বন্ধুরা নন, অনুষ্ঠানে নাচতে দেখা যায় প্রিয়াঙ্কার মা মধু চোপড়াকেও।

তবে অনুষ্ঠানে একবারের জন্যও দেখা যায়নি তার হবু স্বামী নিক জোনাসকে। মার্কিন এই পপস্টারের মা ডেনিস মিলার কিংবা জোনাস পরিবারের ঘনিষ্ঠদেরও কারও দেখা মেলেনি এই অনুষ্ঠানে।

যোধপুরের উমেদ ভবনেই নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর বসার কথা। সম্প্রতি নিককে নিয়ে যোধপুরও গিয়েছিলেন এ অভিনেত্রী। আর তখন থেকেই শুরু হয় গুঞ্জন। প্রিয়াঙ্কা ও নিকের রিসেপশনে আমন্ত্রিতদের সংখ্যা ৩০০ ছাড়াবে না, এমনটা কিন্তু আগেই জানা গিয়েছিল।

তাই সেই তালিকাও প্রায় চূড়ান্ত। চোপড়া পরিবার ঘনিষ্ঠ, নিকের ঘনিষ্ঠ স্বজন এবং হলিউড-বলিউডে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ সহকর্মী ছাড়া বেশি কেউ জায়গা পায়নি আমন্ত্রিতদের তালিকায়। সূত্র: আনন্দবাজার পত্রিকা


ঢাকা, বুধবার, অক্টোবর ৩১, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১০৬৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন