সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

শুক্রবারের রাশিফল

শুক্রবার, নভেম্বর ২, ২০১৮

1.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২ নভেম্বর, ২০১৮। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)

সকালের দিকে মায়ের সাথে কোনো কারণে ভুল বোঝাবুঝি দেখা দেবে। আত্মীয়ের সাথে সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বিরোধ হতে পারে। জমি ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে জটিলতা দেখা দেবে। যানবাহন ক্রয় করতে পারেন। পেশাগত ট্রেনিং এর জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)

ছোট ভাই-বোনের সাথে কোনো কারণে মনমালিন্য হতে পারে। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজে বাধা-বিপত্তি দেখা দেবে। মুদ্রা ব্যবসায়ীদের আইনগত জটিলতা থেকে সতর্ক হতে হবে। শিল্প উদ্যোক্তাদের ক্ষেত্রে কোনো বিদেশী অর্ডার বাতিল হতে পারে। প্রতিবেশীর সাথে বিবাদ এড়িয়ে চলতে হবে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন)

আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। বাড়িতে কোনো প্রবাসী অতিথির আগমন হতে পারে। ব্যবসায়ীক আয় রোজগার বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের নিয়ে কোনো আপ্যায়নে অংশ নিতে পারেন। বকেয়া টাকা আদায় হওয়াতে খুচরা ব্যবসায়ীরা শান্তি পাবেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই)

আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কাজে কোনো রহস্যজনক সুযোগ পেতে পারেন। জীবন সাথীর সাথে কলহ এড়িয়ে চলতে হবে। অংশীদারী কাজের বিষয়ে দুশ্চিন্তা করতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। অন্যমনষ্কতার জন্য ছোট খাটো দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

প্রবাসীরা কোনো ভালো সংবাদ পাবেন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন। ট্যুর অপারেটরদের আয় উন্নতি বৃদ্ধি পাবে। আইনগত কোনো জটিলতার অবসান আশা করা যায়। বিদেশ যাত্রার সুযোগ আসবে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

প্রবাসী বড় ভাই বা বন্ধুর কাছ থেকে আর্থ পেতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। চাকরিজীবীদের বকেয়া বেতন বোনাস আদায় হতে পারে। মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীরা হঠাৎ কিছু অর্থ লাভ করতে পারেন। রহস্যজনক ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

বিদেশী কোনো প্রতিষ্ঠানে চাকরির সুযোগ পেয়ে যেতে পারেন। সরকারি চাকুরেদের বিদেশ যাত্রায় রহস্যজনক বাধার আশঙ্কা। রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। বন্ধু বা পিতৃস্থানীয় কারো দ্বারা উপকৃত হতে পারেন। পিতার সাথে সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বিদ্যার্থীরা বিদেশে পড়াশোনার জন্য বৃত্তি পেতে পারেন। ধর্মীয় কাজে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। জীবন সাথীর ভাগ্য উন্নতির যোগ প্রবল। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও গবেষকদের দিনটি বলবান। গবেষকরা কোনো শিক্ষকের সাহায্য পেতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে কোনো রহস্যজনক ঘটনা ঘটতে পারে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

কোনো অনৈতিক কর্মের জন্য গ্রেপ্তার বা পুলিশি হয়রানির আশঙ্কা প্রবল। পায়ে কোমড়ে কোনো আঘাত পেতে পারেন। যানবাহনে দূর্ঘটনা এড়িয়ে চলতে হবে। আউট সোর্সিং এর সাথে জড়িতদের বড় ধরনের ধন লাভের যোগ। ক্যামিক্যাল ব্যবসায়ীরা কোনো পণ্য আমদানীর চেষ্টা করতে পারেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

কোনো রহস্যপূর্ণ আচরণের কারণে দাম্পত্য কলহের শিকার হতে পারেন। বিবাহে বাধা বিপত্তি দেখা দেবে। ব্যবসায়ীরা আশানুরূপ লাভ করতে পারবেন না। অংশীদারী কাজে কিছু লাভের আশা করতে পারেন। চাকরিজীবীদের কাজের ঝুঁকি বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

শরীর স্বাস্থ্য ও মানসিক দিক ভালো যাবে না। কোনো বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন। কর্মস্থলে গোপন শত্রুতা বৃদ্ধি পাবে।  এলার্জী জনিত রোগ থেকে সাবধান হতে হবে। ঋণ যোগ প্রবল। অনৈতিক কাজের থেকে নিজেকে দূরে রাখুন। কাজের লোক বা কর্মচারীর উপর বেশি নির্ভর করা ঠিক হবে না।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আজ সন্তানের উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ আসবে। শিল্পী ও কলাকুশলীরা দূরে কোথাও যেতে পারেন। রোমান্টিক বিষয়ে সতর্ক হতে হবে। প্রেমিকাকে নিয়ে বাহিরে কোথাও না যাওয়াই ভালো। অনভিপ্রেত ঘটনার মোকাবেলা করতে হবে। দিনের শেষ ভাগে সৃজনশীল কাজে অগ্রগতি আশা করা যায়।


ঢাকা, শুক্রবার, নভেম্বর ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৯৬৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন