সর্বশেষ
বুধবার ১লা কার্তিক ১৪২৬ | ১৬ অক্টোবর ২০১৯

চার উইকেট হারিয়ে দিশেহারা বাংলাদেশ

রবিবার, নভেম্বর ৪, ২০১৮

Sports.jpg
বিডিলাইভ ডেস্ক :

সিলেট টেস্টে নিজেদের প্রথম ইনিংসে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে স্বাগতিক বাংলাদেশ। দলীয় ১৯ রানের মধ্যে হারিয়েছে ৪ ব্যাটসম্যানকে। শুরুটা হয়েছে ইনফর্ম ইমরুল কায়েসকে দিয়ে। লাঞ্চের পরপরই দলীয় ৮ রানে চাতারার বলে বোল্ড হয়ে যান তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দুটি সেঞ্চুরি এবং একটি ৯০ রানের ইনিংস খেলা ইমরুল কায়েস (৫)।

ইমরুল কায়েসের পর অপর ওপেনার লিটন দাসও হতাশ করেন। ইমরুল আউট হওয়ার ৬ রানের ব্যবধানে জার্ভিসের বলে উইকটকিপার চাকাভার গ্লাভসবন্দি হলেন লিটন (৯)। নাজমুল হোসেন শান্ত আবারও ব্যর্থ। মাত্র ৫ রান করে চাতারার বলে চাকাভার গ্লাভবন্দি হন। এমন বিপদে হাল ধরার অন্যতম যোগ্য মানুষটি হলেন অধিনায়ক মাহমুদ উল্লাহ রিয়াদ। কিন্তু চাতারার বলে ‘ডাক’ মেরেই প্যাভিলিয়নে ফিরেন বাংলাদেশ অধিনায়ক।

এর আগে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ২৮২ রানে অলআউট হয় জিম্বাবুয়ে। ৫ উইকেটে ২৩৬ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করে সফরকারীরা। কিন্তু আজ সকালে বাকি পাঁচ উইকেট নিয়ে মাত্র ৪৬ রান তুলতে পারে জিম্বাবুয়ে।

টানা দুই বলে দুই উইকেট নিয়ে জিম্বাবুয়েকে ২৮২ রানে থামিয়ে দেন তাইজুল। নিজের ৪০তম ওভারের দ্বিতীয় বলে জারভিসকে বিদায় করার পর তৃতীয় বলে আউট করে সাতারাকে।

গতকাল নিয়েছিলেন ২ উইকেট। আজ সকালে ৫ উইকেটের চারটিই দখল করেন তাইজুল। মোট ১০৮ রান দিয়ে ৬ উইকেট নেন এই স্পিনার।


ঢাকা, রবিবার, নভেম্বর ৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৭৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন