সর্বশেষ
সোমবার ৩রা পৌষ ১৪২৫ | ১৭ ডিসেম্বর ২০১৮

দেশের বাজারে স্যামসাংয়ের কোয়াড ক্যামেরার স্মার্টফোন

শনিবার, নভেম্বর ১০, ২০১৮

1528433621_635_samsung_galaxy_a9_star_db.jpg
বিডিলাইভ ডেস্ক :

দেশের বাজারে প্রি-অর্ডার শুরু হয়েছে স্যামসাংয়ের চার রিয়ার ক্যামেরা সম্বলিত গ্যালাক্সি এ নাইন ফোনের। এটি বিশ্বের সর্বপ্রথম কোয়াড ক্যামেরার স্মার্টফোন।

সাগরের পাড়ে সূর্যাস্তের উপযুক্ত ও সুন্দর দৃশ্য সহজেই ক্যামেরাবন্দি করতে গ্যালাক্সি এ নাইন-এর ১২০ ডিগ্রি আল্ট্রা-ওয়াইড লেন্স ক্যামেরা পুরোপুরি সক্ষম। ২এক্স অপটিক্যাল জুমসমৃদ্ধ টেলিফটো লেন্সের ক্যামেরা দিয়ে মূল বিষয়বস্তু ছবিতে ফুটিয়ে তোলা যাবে অত্যন্ত সাবলিলভাবে।

স্মার্টফোনটিতে রয়েছে ২৪ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা। এ ক্যামেরায় ব্যবহার করা হয়েছে পিক্সেল মার্জিং অ্যালগরিদম যা দিয়ে কম আলোতে স্বচ্ছ, ঝকঝকে এবং অপেক্ষাকৃত কম নয়েজের ছবি তোলা সম্ভব।

গ্যালাক্সি এ নাইনে অভিনব তিনটি কালার বা রঙ নিয়ে এসেছে স্যামসাং। ক্যাভিয়ার ব্ল্যাক, লেমোনেড ব্লু এবং বাবলগাম পিংক রঙ-এর এই স্মার্টফোনটির স্লিক, থ্রিডি গ্লাস কার্ভড ব্যাক ঘরাণার নকশা সহজেই একহাতে ব্যবহারের ক্ষেত্রে উপযুক্ত।

৩,৮০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির গ্যালাক্সি এ নাইন দেবে নিশ্চিন্ত এবং দীর্ঘক্ষণ ব্যবহারের স্বাধীনতা। পর্যাপ্ত ছবি, ভিডিও, মিউজিক, অ্যাপস সংরক্ষণের সুবিধার্তে রয়েছে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, মেমোরি কার্ডের মাধ্যমে আরো ৫১২ জিবি স্টোরেজ পর্যন্ত সুবিধা পাওয়া যাবে।

preordera9.com, gpoffers.co/preorder_Galaxya9, daraz.com.bd/shop/smartphonesamsung- থেকে ফোনটি প্রি-অর্ডার করা যাবে।  

স্যামসাং গ্যালাক্সি এ নাইন স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৪৯,৯০০ টাকা।


ঢাকা, শনিবার, নভেম্বর ১০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন