সর্বশেষ
সোমবার ৩রা পৌষ ১৪২৫ | ১৭ ডিসেম্বর ২০১৮

খালেদা জিয়ার পক্ষে তিনটি আসনের মনোনয়ন ফরম সংগ্রহ

সোমবার, নভেম্বর ১২, ২০১৮

8.jpg
বিডিলাইভ ডেস্ক :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য তিনটি আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। তার জন্য ফেনী-১ ও বগুড়া-৬ ও বগুড়া-৭ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে।

আজ সোমবার সকাল সাড়ে ১০ টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে খালেদা জিয়ার মনোনয়ন ফরম সংগ্রহের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে দলটির মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়।

খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

এদিকে মনোনয়ন সংগ্রহের জন্য ইতিমধ্যেই সকাল থেকে নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ভিড় করতে শুরু করেছেন বিভিন্ন জেলা থেকে আসা দলের নেতাকর্মীরা।

আজ ও কাল দুই দিন মনোনয়ন প্রত্যাশীরা বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারবেন। মনোনয়ন সংগ্রহ শেষে মঙ্গলবার ও বুধবার দুইদিন নয়াপল্টন কার্যালয়ে মনোনয়ন জমা দেয়া যাবে।

এর আগে, রোববার দুপুরে সংবাদ সম্মেলনে দলটির পক্ষ থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দেয়া হয়। কামাল হোসেনকে প্রধান করে গঠিত জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে নির্বাচনে অংশ নিচ্ছে দলটি। সূত্র: সময়টিভি


ঢাকা, সোমবার, নভেম্বর ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৬১৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন