সর্বশেষ
শনিবার ১লা পৌষ ১৪২৫ | ১৫ ডিসেম্বর ২০১৮

মনোনয়নপত্র জমা দিলেন রনজিত রায়

সোমবার, নভেম্বর ১২, ২০১৮

45690108_1124893760968429_3375577684561100800_n.jpg
বিডিলাইভ ডেস্ক :

যশোর-৪ আসন থেকে দুইবারের নির্বাচিত আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য রনজিত কুমার রায় এর পক্ষে আজ সোমবার (১২ নভেম্বর) মনোনয়ন পত্র জমা দিলেন বাঘারপাড়া পৌর আওয়ামী লীগের আহবায়ক এবং নির্বাচিত বর্তমান পৌর মেয়র কামরুজ্জামান বাচ্চু। এ সময় কামরুজ্জামান বাচ্চু সাথে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য সজীব রায়, ছাত্রনেতা রিপন ফারাজী সহ একঝাঁক তরুণ নেতা-কর্মী।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানান সংসদ সদস্য রনজিত কুমার রায় এর পক্ষে মনোনয়নপত্র জমা দিতে আসা নেতা-কর্মীরা।

উল্লেখ্য, যশোর জেলার বাঘারপাড়া এবং অভয়নগর উপজেলা নিয়ে গঠিত এ আসনটি বরাবরই আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে চিহ্নিত।

টেলিফোনে রনজিত কুমার রায়ের কাছে জানতে চাই মনোনয়ন পাওয়ার ব্যাপারে আপনি কতটা আশাবাদী? এ প্রশ্নের উত্তরে উনি বলেন, “দলের সুসময়-দু:সময় যাই বলি না কেন- সবসময় দলের সাথে ছিলাম। ১৯৭১ সালে বন্দবিলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হই। সেই যে ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধু এবং আওয়ামীলীগকে ভালোবেসেছি আজন্ম সেই ভালোবাসা অক্ষুন্ন রেখে দলকে নানা সময়ে সংগঠিত করেছি। নেতা-কর্মীদের পাশে থেকেছি। সে কারণেই দলের মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। আশা করি এবার নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে আমি তৃতীয়বারের মতো বিজয় হয়ে জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনার গৃহীত উন্নয়ন যজ্ঞকে ত্বরান্বিত করতে আরো ভূমিকা রাখতে পারব। সেই সাথে বাঘারপাড়া-অভয়নগরের অসমাপ্ত উন্নয়ন কাজও সমাপ্ত করতে পারব।”  


ঢাকা, সোমবার, নভেম্বর ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭৭১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন