সর্বশেষ
শনিবার ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ৩০ মে ২০২০

২০০ কোটির ঘরে বিজয়ের ‘সরকার’

সোমবার, নভেম্বর ১২, ২০১৮

1542021832-Sarkar-Pic-2.jpg
বিডিলাইভ ডেস্ক :

তামিল তারকা থালাপতি বিজয়ের ‘সরকার’ বক্স অফিসে সুপারহিট করেছে। মাত্র এক সপ্তাহেই ২০০ কোটির ঘরে পৌঁছেছে ছবিটি। গত ৬ নভেম্বর ছবিটি মুক্তি পাওয়ার মাত্র দুই দিনেই শতকোটির ঘরে পৌঁছে যায়। বিশ্বের তিন হাজার প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পায় ‘সরকার’।

ভারতের বক্স অফিসে ‘সরকার’ ইতিমধ্যেই বেশ কয়েকটি রেকর্ড গড়েছে। তা ছাড়া বিশ্বব্যাপী বিভিন্ন দেশে এ ছবির জয়রথ অব্যাহত আছে। গত বছর মুক্তিপ্রাপ্ত ‘মার্সাল’ ছবির পর দক্ষিণী তারকা অভিনেতা বিজয়ের এটি দ্বিতীয় ছবি, যেটি বক্স অফিসে ২০০ কোটি অতিক্রম করল।

চলচ্চিত্র সমালোচক এস শুভকীরথানা বলেছেন, সরকার নায়ক বিজয়ের কারণেই জনপ্রিয় হয়েছে, পরিচালক এ আর মুরুগাদোসের কারণে নয়। এ ছবির ট্রেইলার প্রকাশ করা হয়েছিল বিজয় থালাপতিকে মুখ্য করে, যেখানে তিনি কৃষকদের আত্মহত্যা, টুটিকোরিন আন্দোলন ও জেলে ইস্যু নিয়ে বক্তব্য দিয়েছেন। তিনি মনে করেন, চলচ্চিত্রে এসব ইস্যুর ব্যবহার জনপ্রিয়তা পেয়েছে তরুণদের কাছে।

এ ছবিতে তারকা অভিনেতা বিজয় ছাড়াও রয়েছেন কীর্তি সুরেশ, বড়লক্ষ্মী শরৎকুমার, যোগী বাবু, রাধা রবিসহ অন্যরা। তৃতীয়বারের মতো একসঙ্গে কাজ করলেন মুরুগাদোস ও বিজয়।

গত কয়েক বছরে বক্স অফিসে ২০০ কোটি রুপি অতিক্রম করা তামিল ছবির মধ্যে ‘সরকার’ অষ্টম। এর আগে বিক্রমের ‘আই’, বিজয়ের ‘মার্সাল’, রামচরণের ‘রঙ্গস্থলম’, রজনীকান্তর ‘কাবালি’ ও ‘এনথিরান’ এবং প্রভাসের ‘বাহুবলি-১’ ও ‘বাহুবলি-২’।

সূত্র : হিন্দুস্তান টাইমস


ঢাকা, সোমবার, নভেম্বর ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৮৫৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন