সর্বশেষ
শুক্রবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৪ ডিসেম্বর ২০১৮

ময়মনসিংহ-৪ সদর আসনে নৌকার মনোনয়নপত্র জমা দিলেন রকিব

সোমবার, নভেম্বর ১২, ২০১৮

11111.jpg
ময়মনসিংহ প্রতিনিধি :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক বরাদ্দ পেতে ময়মনসিংহ-৪ সদর আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো. রকিবুল ইসলাম রকিব।

সোমবার ১২ নভেম্বর সকালে ধানমণ্ডির আওয়ামী লীগের কার্যালয়ের নতুন ভবনে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জনাব আব্দুস সোবাহান গোলাপের কাছে ময়মনসিংহ-৪ সদর আসন থেকে নৌকা মার্কার মনোনয়ন পত্র জমা দেন।

দলীয় সূত্রে জানা যায়, সাংগঠনিক যোগ্যতা, দক্ষতা, দলের প্রতি নিবেদিত এবং শিক্ষার্থীদের জনপ্রিয়তার কারনে প্রথমে আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত করে এবং ২১ দিনের মধ্যে তাকে আবারও ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব প্রদান করে। সফলতার সঙ্গে তার দায়িত্ব পালন করার ফল সরূপ বাংলাদেশ ছাত্রলীগ তাকে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি পদে অলংকৃত করে। শৃঙ্খলা আর ঐক্যবদ্ধ কর্মকান্ডের মাধ্যমে ময়মনসিংহ জেলা ছাত্রলীগকে দির্ঘদিন যাবৎ গতিশীল করে তুুলেছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমান সভাপতি মো. রকিবুল ইসলাম রকিব। বিপন্ন হতে দেয়নি কোখনো ছাত্রলীগের ভাবমূর্তি। প্রশ্নবিদ্ধও হয়নি কোখনো নেতৃত্ব। একটি সফল নেতৃত্বের দৃষ্টান্ত ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো. রকিবুল ইসলাম রকিব।

মো. রকিবুল ইসলাম রকিব আপাদমস্তক আওয়ামী পরিবারের ১ সন্তান, তিনি সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা ছাত্রলীগ। শ্রেষ্ঠ সংগঠক, পুরস্কার প্রাপ্ত বাংলাদেশ ছাত্রলীগ ২০১৪ সাল। সাবেক সাধারণ সম্পাদক, ময়মনসিংহ জেলা শাখা। সাবেক সভাপতি, আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা। সাবেক সদস্য, ময়মনসিংহ জেলা ছাত্রলীগ। সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, ময়মনসিংহ শহর শাখা। আহবায়ক, সর্বদলীয় ছাত্র-সংগ্রাম ঐক্য পরিষদ, আনন্দ মোহন কলেজ, ময়মনসিংহ। আহবায়ক, গণজাগরণ ঐক্য পরিষদ, আনন্দ মোহন কলেজ, ময়মনসিংহ।  প্রচার সম্পাদক, মুক্তিযাদ্ধা ছাত্র সংসদ, আনন্দ মোহন কলেজ, ময়মনসিংহ। সভাপতি, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা (অসাক) ময়মনসিংহ জেলা শাখা। সাবেক প্রচার সম্পাদক, সর্বদলীয় ছাত্র-সংগ্রাম পরিষদ আনন্দ মোহন কলেজ। কাউন্সিলর, ময়মনসিংহ জেলা ক্রিড়া সংস্থা। উপদেষ্টা, শেখ কামাল ক্রিকেট একাডেমি, ময়মনসিংহ। উপদেষ্টা, আওয়ামী মটর চালকলীগ। সম্পাদক, জনতার প্রতিদিন- অনলাইন নিউজ পোর্টাল।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মো: রকিবুল ইসলাম রকিব বলেন, মুজিব আদর্শকে দারন করে পরিশ্রম, মেধা ও সাংগঠনিকভাবে একজন দক্ষ নেতা হিসাবে বিগত দিনগুলোতে সরাসরি মাঠে থেকে আন্দোলন-সংগ্রাম করেছি। এখন শুধু বঙ্গবন্ধু কন্যার কাছে একটাই দাবি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৪ আসনে নৌকা প্রতীক দেন তাহলে ময়মনসিংহের জনগণের জন্য কাজ করবো। আশাকরি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌর্কা মার্কায় মনোনয়ন দিবেন। আমি ময়মনসিংহবাসীর দোয়া চাই। আল্লাহর রহমতে বিপুল ভোটে আমি বিজয়ী হয়ে জননেত্রীকে এ আসন উপহার দিবো।


ঢাকা, সোমবার, নভেম্বর ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন