সর্বশেষ
সোমবার ৩রা পৌষ ১৪২৫ | ১৭ ডিসেম্বর ২০১৮

ক্ষমা চাইলেন করণ জোহর

বুধবার, নভেম্বর ১৪, ২০১৮

karan-johar-647_032717013220.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ইন্ডিয়াস গট ট্যালেন্ট এর বিচারক চলচ্চিত্র পরিচালক করণ জোহর। তাঁর সঙ্গে রয়েছেন আরো দুই বিচারক কিরণ খের ও মালাইকা অরোরা।

এই শো এর বেশ কিছু মজার ভিডিও ক্লিপস সামাজিক মাধ্যমে শেয়ার দেন করণ জোহর। আর এতেই বাধে বিপত্তি। নেটিজেনদের অভিযোগ, আসামিদের নিয়ে ‘কটূক্তি’ করেছেন করণ।

অভিযোগ, সম্প্রতি প্রকাশিত এক ভিডিওতে নির্মাতা করণ জোহর আসাম রাজ্যের অধিবাসীদের অনুভূতিতে আঘাত হেনেছেন। কথিত ওই ভিডিওতে করণ আসামের ঐতিহ্যবাহী টুপি ‘জাপ্পি’ নিয়ে আলোচনা করেন এবং ওই টুপি নিয়ে ‘অসংবেদনশীল’ মন্তব্য করেন।

এক টুইটার ব্যবহারকারী করণের ‘ভুল’ নির্দেশ করে বলেছেন, ‘প্রিয় করণ জোহর, জাপ্পি ও গামুসা শ্রদ্ধা ও ভালোবাসার প্রতীক। যখন কেউ আপনাকে সেটা উপহার দেবে, আপনি তা নিয়ে মজা করতে পারেন না, এমনকি এটা ফ্যাশন হিসেবেও ব্যবহৃত হতে পারে না। আপনার ভিডিও আসামের জনগণের আবেগকে আহত করেছে। বলে রাখলাম শুধু, যদি আপনি এটা না জেনে থাকেন।’

নিজের ভুল বুঝতে পেরে সঙ্গে সঙ্গে ক্ষমা প্রার্থনা করেন করণ জোহর। এই নির্মাতা-প্রযোজক-সঞ্চালক উত্তরে বলেন, ‘আপনি একদম সঠিক। যদি আমি অনুভূতিতে আঘাত করে থাকি, তবে ক্ষমা চাচ্ছি... এটা সত্যিই ইচ্ছেকৃত ছিল না এবং না জানার কারণেই হয়েছে, যদিও তা অজুহাত হতে পারে না...আমাদের দেশের বৈচিত্র্যময় সংস্কৃতির প্রতি আমি তীব্র সংবেদনশীল। আমি খুব দুঃখিত।’

সূত্র : বলিউড বাবল


ঢাকা, বুধবার, নভেম্বর ১৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০২৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন