সর্বশেষ
শুক্রবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৪ ডিসেম্বর ২০১৮

রণবীর-দীপিকার বিয়ের কথা বলতেই চটলেন জন!

শুক্রবার, নভেম্বর ১৬, ২০১৮

photo-1542364603.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডের অন্যতম সেরা জুটি রণবীর সিং ও দীপিকা পাডুকোন সাতপাকে নিজেদের বেঁধেছেন । যৌথ জীবনে প্রবেশের পর ভারতজুড়ে চলছে আনন্দ উদযাপন। ইতালির লেক কোমোতে দুই দিনব্যাপী বিয়ের অনুষ্ঠান শেষে সামাজিক মাধ্যমে ছবি শেয়ারের পর অভিনন্দনবার্তায় ভাসছেন দীপবীর।

বিয়ের পরই সামাজিক যোগাযোগমাধ্যমে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকা হৃতিক রোশন, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, অভিষেক বচ্চন, জ্যাকলিন ফার্নান্দেজ, শিল্পা শেঠি, ফারাহ খান, করণ জোহর, উর্বশী রাউতেলা, নিমরাত কৌর, কপিল শর্মা, মাধুরী দীক্ষিতসহ অসংখ্য তারকা ও ভক্ত।

তবে দীপবীরের বিয়ের কথা বলতেই চটেছেন বলিউড তারকা জন আব্রাহাম। বলেছেন, এ নিয়ে কথা বলা মানেই ‘সময় নষ্ট’!

দীপবীরের বিয়ে নিয়ে সবার আগ্রহ থাকলেও একমাত্র নিরাসক্ত জন আব্রাহাম। একটি ব্র্যান্ডের উদ্বোধন অনুষ্ঠানে তাঁকে দীপিকা ও রণবীরের বিয়ের ব্যাপারে জিজ্ঞেস করা হলে এ নিয়ে কথা বলতে সরাসরি ‘না’ করে দেন জন। বলেন, ‘এসব নিয়ে কথা বলা মানেই সময় নষ্ট।’

আত্মপক্ষ সমর্থন করে জন বলেন, তিনি একটি ব্র্যান্ডের প্রচারণায় গিয়েছেন, তো তা নিয়েই শুধু তাঁকে প্রশ্ন করা যাবে। আর কিছু নয়। বেশ রাগান্বিত দেখা যায় তাঁকে।

তবে জন আব্রাহামের রাগান্বিত চেহারা দেখে ভক্তরা হতভম্ব। কী এমন হলো দীপবীরের সঙ্গে যে নাম নিতেই মেজাজ হারিয়ে ফেললেন জন? এই ভিডিওটি এখন অন্তর্জালে ভাইরাল।

‘দেশি বয়েজ’ ও ‘রেস-২’ ছবিতে দীপিকা পাডুকোনের সঙ্গে কাজ করেছেন জন আব্রাহাম। তাঁকে সর্বশেষ ‘সত্যমেভ জয়তে’ চলচ্চিত্রে দেখা গেছে। জন এখন তাঁর অভিনীত ‘বাটলা হাউস’ ছবির মুক্তির অপেক্ষায় আছেন।

সূত্র : বলিউড বাবল।


ঢাকা, শুক্রবার, নভেম্বর ১৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৩৪৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন