সর্বশেষ
শুক্রবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৪ ডিসেম্বর ২০১৮

পটুয়াখালী ২ আসনে ফরম সংগ্রহ করল ১৬জন

শনিবার, নভেম্বর ১৭, ২০১৮

index.jpg
পটুয়াখালী প্রতিনিধি :

পটুয়াখালীর -২ (বাউফল) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন রাজনৈতিক দল থেকে ফরম সংগ্রহের হিড়িক পরেছে।

বিভিন্ন সূত্রে  জানা গেছে, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে ফরম সংগ্রহ করেছেন সরকার দলীয় চীফ হুইপ ও বাউফল উপজেলা আওয়ামী লীগ সভাপতি আ স ম ফিরোজ, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামসুল আলম রেজা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সদস্য ও পিএম এর স্নেহের জোবায়দুল হক রাসেল, আওয়ামী লীগ উপ কমিটির সদস্য রাশেদুল হাসান সুপ্ত, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মাখম চন্দ্র গানই, মার্কেন্টাইল ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ফিরোজ আলম ও চীফ হুইপের জ্যেষ্ঠ পুত্র রায়হান সাকিব।

অন্যদিকে বিএনপি থেকে মনোনয়ন সংগ্রহকারীরা হলেন, সাবেক সংসদ শহিদুল আলম তালুকদার, কেন্দ্রীয় কমিটির সহ:দপ্তর সম্পাদক মোঃ মনির হোসেন, জিয়া গবেষণা পরিষদের সভাপতি সাবেক ছাত্র নেতা মোঃ আনিছুর রহমান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক কাউন্সিলর হুমায়ন কবির।

জাতীয় পার্টি থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন মো: মহসিন হাওলাদার ও জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদারের একান্ত সহকারী ইউনুছ হাওলাদার। ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে ফরম সংগ্রহ করেছেন বাউফল উপজেলা শাখার সভাপতি ও পটুয়াখালী জেলা শাখার সূরা সদস্য মাওলানা নজরুল ইসলাম এবং স্বতন্ত্র প্রার্থী হিসাবে ফরম ক্রয় করেছেন ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের সেক্রেটারি ও ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. শফিকুল ইসলাম মাসুদ।


ঢাকা, শনিবার, নভেম্বর ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৮৩৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন